আর্কাইভ থেকে বাংলাদেশ

পরীরাজের প্রথম বৈশাখ

পরী-রাজ, বর্তমানে ঢাকাই চলচ্চিত্র জগতের সব থেকে বেশি আলোচিত দুটি নাম। গেলো বছর অক্টোবরে চুপিসারে বিয়ে করলেও এ বছরের জানুয়ারিত আবার ঘটা করে বিয়ে করেন তারা। এবারের পহেলা বৈশাখটা ছিলো তাই এ দম্পতির বিবাহিত জীবনের প্রথম পহেলা বৈশাখ। সে কারণেই এবারের বৈশাখের প্রথম দিনটা তারা উদযাপন করলেন একটু ভিন্নভাবে।

চাঁদের আলো মাখা রাতে ঘুরে বেড়ালেন নৌকায়। ইফতারটাও করেছেন জলের উপর নৌকায় বসেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক ছবির সেঙ্গ ক্যাপশনে লিখেছেন সেদিনের ঘটনার গল্পগেুলো। 

পরী লিখেছেন, ‘আমাদের প্রথম বৈশাখ। এতো স্পেশাল হবে ভাবতে পারিনি। বৈশাখের দুই দিন আগেও তার (রাজ) মনে ছিল না কবে বৈশাখ! সে তো রীতিমতো সেদিন শুটিংয়ের ডেট করে রেখেছিলো। আমিই মনে করিয়ে দিলাম। আমারা দুজনে মিলে আমাদের কাপড় ডিজাইন করেছি। সে নিজে বাজারে গিয়ে সব থেকে বড় ইলিশটা কিনে আনলো। কাল (পহেলা বৈশাখে) ঘুম থেকে উঠেই আমার জন্যে খোঁপার ফুল এনে দিলো। বৈশাখের আগের রাতে ঠিক হলো আমারা বোটে করে ইফতারি করবো। পুরো বোট বুকিং করে আমরা ঘুরলাম ঘন্টাখানেক। আহা বোটে কত্ত রকম মজার মুহূর্ত! একবার এক ঘাটে ডাব খেতে থামা তো অন্য ঘাটে ফুডপান্ডার ফুড রিসিভ করা। এসব শেষে… না এখন এগুলোই থাকলো, বাকি সব বলছি বলছি…।’

সবশেষে রাজকে ধন্যবাদ জানিয়ে পরী লেখেন, ‘থ্যাংক ইউ জীবনের এসব মুহূর্ত এমন সুন্দর করে দিলে তুমি।’

উল্লেখ্য, পরীমণি বর্তমানে অন্তঃসত্ত্বা। গেলো ১০ জানুয়ারি মা হওয়ার খবরটি প্রকাশ্যে আনেন তিনি। সেদিনই প্রথম রাজের সঙ্গে তার বিয়ের ঘটনাও সামনে আসে।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন