আর্কাইভ থেকে দেশজুড়ে

চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত থাকার আহ্বান সেনাপ্রধানের

আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত থাকার জন্য সেনা সদস্যদের প্রতি আহ্বান জানান সেনাপ্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ।

সোমবার (১১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীতে থাকা বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টের ১৮তম বাৎসরিক অধিনায়ক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সেনাপ্রধান এই আহ্বান জানান।

বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্ট ইউনিটসমূহের অধিনায়ক ও অন্যান্য কর্মকর্তাদের উদ্দেশ্যে সেনাপ্রধান বলেন, বাৎসরিক অধিনায়ক সম্মেলনে আপনাদের উপস্থিতি এই রেজিমেন্টের সদস্যদের মাঝে নতুন উদ্দীপনা সৃষ্টি করবে। এর মধ্যে দিয়ে কোরের প্রতিটি সদস্য আগামী দিনে দেশ সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপনে দৃঢ় প্রত্যয়ী হবে বলেও উল্লেখ করেন, সেনাপ্রধান শফিউদ্দিন আহমেদ।

সেনাবাহনীর জেনারেল অফিসার কমান্ডিং আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ড জেনারেল অফিসার (কমান্ডিং-১১ পদাতিক ডিভিশন) ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া এবং কমান্ড্যান্ট, বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টাল সেন্টারে সেনাপ্রধানকে উষ্ণ অভ্যর্থনা জানান।

সেনাবাহিনী প্রধান বাৎসরিক অধিনায়ক সম্মেলনে বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টের ১৮তম সম্মেলনে সেনাসদর, আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ড, স্থানীয় ফরমেশন ও বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্ট এর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন