আর্কাইভ থেকে বলিউড

রণবীরকে ছাড়তে ক্যাটরিনাকে সাবধান করেছিলেন ইমরান হাশমি

বলিউড সুপারস্টার রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের প্রেমের গল্প কার না জানা। দীর্ঘ চার বছর  চুটিয়ে প্রেমের পর ২০১৬ এর দিকে যে যাঁর পথ আলাদা করে নিয়েছিলেন। দুজন আলাদা হওয়ার পর  পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়েছেন তারা। ভিকি কৌশলকে নিয়ে বেশ সুখী ক্যাটরিনা। অন্যদিকে রণবীর সম্প্রতি আলিয়া ভট্টের সঙ্গে সাতপাকে বাধা বেঁধেছেন।

তবে বলিউড পাড়ায় গুঞ্জন আছে। আলিয়া ভাটের চাচাত ভাই ইমরান হাশমি নাকি ক্যাটরিনাকে পরামর্শ দিয়েছিলেন রণবীরকে ছেড়ে আসার জন্য। করণ জোহরের চ্যাট শোতে ইমরানকে জিজ্ঞেস করা হয়েছিল- রণবীর এবং ক্যাটরিনাকে তিনি কী পরামর্শ দিতে চান? ‘মার্ডার’এর নায়ক রণবীরকে পরামর্শ দেন, ‘মহিলাদের নিয়ে খেলা বন্ধ করো। আর ক্যাটরিনার উদ্দেশ্যে বলেন, ‘রণবীরকে ছাড়ো।’

রণবীর কপূর এবং ক্যাটরিনা কইফকে শেষ বার একসঙ্গে পর্দায় দেখা গিয়েছিল 'জগ্গা জাসুস'। তার পরই দু'জন আলাদা হয়ে যায়। ছবিটিও বক্স অফিসে সে ভাবে আলোড়ন ফেলতে পারেনি। তবে বিচ্ছেদের পরও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন রণবীর এবং ক্যাট।

এ দিকে, মহেশ শর্মার 'টাইগার-৩' ছবিতে ক্যাটরিনার সঙ্গে প্রথম বার পর্দা ভাগ করবেন ইমরান। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সলমন খান। ক্যাটরিনার আর এক প্রাক্তন!

মেঘ হাসান

এ সম্পর্কিত আরও পড়ুন