আর্কাইভ থেকে বাংলাদেশ

সিনেমা স্টাইলে স্বামীকে অপহরণ করলেন স্ত্রী

দেনমোহরের দাবি করে সিনেমা স্টাইলে স্বামীকে অপহরণ করে আটকে রাখার অভিযোগে স্ত্রী ও শ্যালককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- পান্না আক্তার (২৯) ও তার ছোট ভাই জাহেদুল ইসলাম জাবেদ (১৯)।

গেলো শুক্রবার (২২ এপ্রিল) নোয়াখালীর কবিরহাটে শ্বশুরবাড়ি থেকে মো. পারভেজকে উদ্ধার করে তাদের দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রামের সীতাকুণ্ড থানার বাসিন্দা গাড়ি চালক পারভেজ ভালোবেসে বিয়ে করেছিলেন নোয়াখালীর কবিরহাট থানার পান্না আক্তারকে। বিয়েতে দেনমোহর ধরা হয় ১০ লাখ টাকা। আর্থিকভাবে অসচ্ছল পারভেজের পরিবার প্রথমে এ বিয়ে মেনে না নিলেও পরে মেনে নেয়। পারভেজের স্ত্রী পান্না শ্বশুরবাড়িতে থাকার সময় তার শাশুড়ির সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া শুরু হয়। পরবর্তীতে তাদের প্রথম সন্তান মারা গেলে উভয় পরিবারের মধ্যে বিরোধ চরমে ওঠে। এক পর্যায়ে পান্না তার বাবার বাড়ি চলে যায়। এরপর স্বামীকে দেনমোহরের টাকার জন্য চাপ দিতে থাকে স্ত্রী পান্না। টাকা না দিলে আলাদা বাসা নিয়ে থাকার চাপ দিতে থাকেন পান্না।

গাড়ির চালক পারভেজের পক্ষে টাকা পরিশোধ করা সম্ভব না হওয়ায় তা দিতে অপারগতা প্রকাশ করেন। আর্থিকভাবে অসচ্ছল পারভেজ তার স্ত্রীর চাহিদা পূরণ করতে না পারায় গেলো ১৮ এপ্রিল সকাল সাড়ে আটটার সময় ১০ থেকে ১২ জন নিয়ে মাইক্রোবাসে করে তার স্বামী পারভেজকে তার কর্মস্থল খুলশী থানাধীন নাসিরাবাদ প্রপার্টিজ থেকে অপহরণ করে নিয়ে যায়।

গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে খুলশী থানার ওসি সন্তোষ চাকমা জানান, এ ঘটনায় পারভেজের মা বাদী হয়ে খুলশী থানায় একটি অপহরণ মামলা করেন। এরপর ঘটনার তদন্তে নামে খুলশী থানা পুলিশ।

এরই প্রেক্ষিতে গেলো ২২ এপ্রিল ভোর ৬টায় পারভেজকে তার স্ত্রী পান্না আক্তারের বাড়ি থেকে আটক অবস্থায় উদ্বার করা হয়। একইসঙ্গে ঘটনায় জড়িত পান্না আক্তার ও তার ভাই জাহেদুল ইসলাম ওরফে জাবেদকে গ্রেপ্তার করে পুলিশ।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন