আর্কাইভ থেকে বাংলাদেশ

সড়ক অবরোধের ৩ঘন্টা পর যান চলাচল শুরু

পরিবহন শ্রমিককে মারপিটের অভিযোগে গাইবান্ধায় সড়ক অবরোধের ৩ঘন্টা পর যান চলাচল শুরু হয়েছে।  দুই পক্ষের সমঝোতায় এই সিদ্ধান্ত গ্রহণ করেন বিচার বিভাগ ও শ্রমিক ইউনিয়ন। এরআগে পরিবহন শ্রমিককে মারপিটের অভিযোগ ম্যাজিষ্ট্রেটের চালকের বিরুদ্ধে প্রতিবাদে গাইবান্ধায় সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়া হয়।

আজ রোববার (২৪ এপ্রিল) সকাল ১০টা থেকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কে বাস টার্মিনাল এলাকায়  দুই পাশে ট্রাক রেখে ব্যারিকেট দিয়ে অবরোধ করে রাখে শ্রমিকরা।

গেলো শনিবার গাইবান্ধা জেলা জজ কোর্টের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এর একটি গাড়ী বাসটার্মিনাল এলাকা দিয়ে যাচ্ছিলো। এসময় সাইড না দেয়াকে কেন্দ্র করে দুই ড্রাইভার বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। সকালে মিমাংসার জন্য ড্রাইভারসহ কয়েকজন শ্রমিক চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এর আদালতের চেম্বারে গেলে সেখানে পিকআপ ড্রাইভারকে মারপিটের অভিযোগ তুলে আজকের এই অবরোধ কর্মসূচি পালন করা হয়। এতে ভোগান্তিতে পড়েন সাধারন মানুষ।

এব্যপারে গাইবান্ধা জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি বাদশা বলেন, দুই ড্রাইভারের ভুল বোঝাবুঝির কারনে এমন ঘটনা ঘটেছে। আমাদের দু'পক্ষের মধ্যে সমঝোতা হয়েছে। এখন কোন অভিযোগ না থাকায় সড়ক অবরোধ তুলে নেয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন