আর্কাইভ থেকে দেশজুড়ে

যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

সুনামগঞ্জের জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উদ্‌যাপন উপলক্ষ্যে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৬ ডিসেম্বর শনিবার সকালে কেন্দ্রীয় শহিদ মিনারে একত্রিশ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়। পরে শহিদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিকে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

এতে উপজেলা পরিষদ, থানা পুলিশ, জগন্নাথপুর পৌরসভা, রাজনৈতিক দল আওয়ামী লীগ সহ সকল সরকারি দপ্তর, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী, সাংবাদিক সহ সকল প্রতিষ্ঠান ও বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।

পরে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ এবং ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার শীর্ষক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-বশিরুল ইসলামের সভাপতিত্বে ও এলজিইডি অফিসের ধীরেন্দ্র সূত্রধরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন প্রমুখ। এছাড়াও হাসপাতালে উন্নতমানের খাবার পরিবেশ, জাতির শান্তি সমৃদ্ধি, দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখা ও সকল শহিদ বীর মুক্তিযোদ্ধার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও প্রার্থনা।

এএম/

 

এ সম্পর্কিত আরও পড়ুন