আর্কাইভ থেকে টলিউড

সম্পর্ক টিকিয়ে রাখার মন্ত্র জানালেন ‘ইষ্টি কুটুম’র বাহা

আসলে সুতো বেশি জোরে টেনে রাখতে নেই। একটু ঢিলে করে রাখতে হয়, তাহলেই আর তা ছেঁড়ে না। আর সম্পর্কের বুনিয়াদ হল একে অন্যের প্রতি সম্মান এবং বিশ্বাস। এমনটাই জানালেন কলকাতার জনপ্রিয় টিভি সিরিয়ালের অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। যাকে সবাই ‘ইষ্টি কুটুম’র বাহা নামেই বেশি চিনে।

ইদানীং যত না প্রেম বা বিয়ের খবর শোনা যায়, তার থেকেই বেশি উঠে আসে ভাঙনের কথা। বিশেষত সিনেমায় পাড়ায় ডিভোর্স আর ‘ব্রেকআপ’-এর কথা তো প্রায়ই শুনতে পাওয়া যায়। কিন্তু আবার এমন অনেক সম্পর্ক আছে যা বহু চড়াই উতরাইয়ের মাঝে টিকে গিয়েছে।

স্বর্ণশেখর,-সুদীপ্তা

১৭ ডিসেম্বর ১৪ বছর পূর্ণ হলো অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী এবং স্বর্ণশেখর জোয়ারদারের প্রেমের গল্প। বিশেষ দিনে দু’জনের একটি আদুরে ছবি পোস্ট করেছেন সুদীপ্তা।

প্রায় ১১ বছর ধরে লুকিয়ে প্রেম করেছেন তারা। ইন্ডাস্ট্রিরও কেউ জানতেন না তাদের সম্পর্কের কথা। এই বিশেষ দিনে কী করছেন তারা? আর ১৪ বছর এ ভাবে সম্পর্ককে টিকিয়ে রাখার মন্ত্রই বা কী?

ভারতীয় এক গণমাধ্যমকে সুদীপ্তা বললেন, “আসলে সুতো বেশি জোরে টেনে রাখতে নেই। একটু ঢিলে করে রাখতে হয়, তা হলেই আর তা ছেঁড়ে না। আর সম্পর্কের বুনিয়াদ হল একে অন্যের প্রতি সম্মান এবং বিশ্বাস।

স্বর্ণশেখর,-সুদীপ্তা

এই দিনটা প্রতি বছর আমরা পার্ক স্ট্রিটের কোনও এক রেস্তরাতে খেতে যাই। তবে এ বছর হবে না। সব বন্ধুরা বাড়িতে এসেছে। তাই বাড়িতেই বিরিয়ানি রান্না হচ্ছে। আরও অনেক কিছু আছে বিশেষ দিনের মেনুতে।”

তবে এত কিছুর মাঝে উপহার নিয়ে তাদের কোনও মাথাব্যথা নেই। এত বছরের সম্পর্কে এগুলো খুবই ছোট ব্যাপার। অনেক দিন হল সুদীপ্তাকে তেমন কোনও সিরিয়ালে দেখা যায়নি। তবে স্বর্ণশেখর পরিচালিত বেশ কিছু ছবির নায়িকা সুদীপ্তা।

এ সম্পর্কিত আরও পড়ুন