আর্কাইভ থেকে বাংলাদেশ

পুলিশ সব শক্তি দিয়ে সরকারকে টিকিয়ে রেখেছে : রিজভী

আমরা এক বর্বর আদিম যুগে বাস করছি। নিউ মার্কেটের ঘটনায় হেলমেটধারী ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা করেছে অথচ মামলা দিল বিএনপি নেতাকর্মীদের নামে। কারণ আপনারা জনগণের পুলিশ ডিপার্টমেন্ট না। শেখ হাসিনার ব্যক্তিগত লাঠিয়াল বাহিনী। একেবারে ব্যক্তিগত লাঠিয়াল বাহিনী বলেই আজকে এ আচরণ করছেন। বললেন বিএনপির বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) নয়াপল্টনে  ভাসানী ভবনে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন,মানবতা নেই বলেই আপনারা সকল শক্তি দিয়ে শেখ হাসিনার সরকারকে টিকিয়ে রাখছেন। কারণ শেখ হাসিনার টিকে থাকলে তা‌দের সব অবৈধ কর্মকাণ্ড টিকে থাকবে। এ জন্যে তিনি জনগণ, গণতন্ত্র ও নির্বাচনকে তোয়াক্কা করে না।

তিনি বলেন, কলাবাগান মাঠে শিশুরা খেলাধুলা করবে কিন্তু সেই মাঠ তারা রাখবে না। পুলিশ স্টেশন স্থাপন করবে। সেখানে একজন প্রতিবাদ করেছে বলে শিশুসহ ওই নারীকে ধরে নিয়ে গেছে। 

রিজভী বলেন, কেন? ঢাকা থেকে খেলার মাঠ, পানির লেক, পরিবেশ রক্ষা করার গাছ থাকবে না। আর মানুষ প্রতিবাদও করবে না! প্রতিবাদ করলে মা-ছেলেকে থানায় আটকে রাখবে। সাংবাদিকরা ওসিকে জিজ্ঞেস করেছিলেন যে কী মামলা হয়েছে। ওসি উত্তর দিতে পারেনি।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম প্রমুখ।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন