আর্কাইভ থেকে দেশজুড়ে

সিলেট জনসভায় ২ লাখ পানির বোতল সিসিক মেয়রের

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনি প্রচারণা শুরুর জনসভায় ২ লাখ পানির বোতল বিতরণের ব্যবস্থা করেছেন সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

বুধবার (২০ ডিসেম্বর) সিলেট সরকারি আলীয়া মাদরাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এই পানির ব্যবস্থা করা হয়েছে। জনসভায় আসা মানুষদের হাতে হাতে পৌঁছে দেয়া হবে এসব পানির বোতল। নেতাকর্মীদের যাতে পিপাসায় কষ্ট করতে না হয় সেজন্য এ ব্যবস্থা করেছেন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, সরকারি আলীয়া মাদরাসা মাঠে প্রধানমন্ত্রীর আগমণকে কেন্দ্র করে উচ্ছ্বসিত সিলেটের মানুষ। বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আসছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। রোদের মধ্যে সমাবেশে উপস্থিত হয়ে তাদের যেনো পিপাসায় কষ্ট করতে না হয় সেজন্য পানির ব্যবস্থা করা হয়েছে।

প্রায় পাঁচ বছর পর সিলেটে গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বেলা ১১টা ৩৩ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক পৌঁছেছেন তিনি। নির্বাচনি কর্মসূচির অংশ হিসেবে প্রথমে হযরত শাহ জালাল (রহ.) ও শাহ পরাণ (রহ.) এর মাজার জিয়ারত করবেন। এরপর বিকালে সরকারি আলীয়া মাদরাসা মাঠে নির্বাচনি জনসভায় যোগ দেবেন তিনি।

সার্বিক নিরাপত্তার বিষয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার আজবাহার আলী শেখ বলেন, প্রধানমন্ত্রীর সিলেট আগমণ ঘিরে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। নিরাপত্তায় চার হাজার একশত জন পুলিশের ফোর্স মোতায়েন আছে। এছাড়া বিভিন্ন বাহিনীর সদস্যরা সাদা পোশাকেও দায়িত্ব পালন করছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন