আর্কাইভ থেকে বাংলাদেশ

সবজি ব্যবসায়ী দুর্বৃত্তদের হাতে খুন

কুড়িগ্রাম শহরের ধরলা ব্রীজের উত্তর প্রান্তে জিয়ারুল হক মন্ডল (৩২) নামে এক সবজি ব্যবসায়ী  পিটিয়ে হত্যা করে ফেলে গেছে দুর্বৃত্তরা  । 

সোমবার সকালে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। নিহত জিয়ারুল হক মন্ডল ভূরুঙ্গামারী উপজেলার আন্ধারীরঝাড় ইউনিয়নের ধাউরারকুটি গ্রামের মৃত: বাহাদুর মন্ডলের পূত্র। সে একজন সবজি ব্যবসায়ী।
 
নিহতের ঘটনাস্থল থেকে দেড়শ গজ দক্ষিণেই ছিল ধরলা ব্রীজের চেক পয়েন্টের পুলিশের চৌকি। এছাড়াও কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী মহসড়ক নির্মাণের কাজে মরদেহের উল্টোদিকে লোক-সমাগম থাকলেও বিষয়টি কারো নজরেই পরেনি। ধারণা করা হচ্ছে তাকে পিটিয়েই হত্যা করা হয়েছে। ঘুষির ফলে দুটি চোখই নষ্ট হয়ে গেছে তার। মৃতবস্থায় তার শরীরে ছাই রঙের একটি ট্রাউজার ছিল।

নিহতের স্ত্রী হালিমা আক্তার ও ছোট ভাই সুরুজ মন্ডল জানান, মাথায় কিছুটা সমস্যার কারণে তাকে কবিরাজী চিকিৎসা দেয়া হচ্ছিল। গতকাল রবিবার সকাল ১১টার দিকে বাড়ী থেকে বের হয়ে আর সে ফিরে আসেনি। বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে জানা যায় রবিবার সন্ধ্যায় সে নাগেশ্বরী বাজারে ইফতার করেছিল। এরপর থেকে সেখানে আর তাকে দেখা যায়নি। পরে নাগেশ্বরীসহ ভূরুঙ্গামারী শহরাঞ্চলে রাত ৯টার দিকে মাইকিং করা হয় তার সন্ধানে। এ অবস্থায় সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তারা খবর পেয়ে ধরলা ব্রীজে এসে জিয়ারুল হক মন্ডলের মৃতদেহ দেখতে পান স্বজনরা।
 
এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ শাহরিয়ার জানান, নিহতের সুরৎহাল শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন