আর্কাইভ থেকে বাংলাদেশ

স্বামী ও নানাকে নিয়ে পরীমণির ঈদ উদযাপন

পবিত্র ঈদুল ফিতর মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব । আগামীকাল বাংলাদেশে উদযাপিত হবে এই আনন্দ উৎসব। পরিবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে শহর থেকে লাখো মানুষ ছুটে গেছেন গ্রামে। বাদ পড়েননি ঢালিউড সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণিও।

তবে তিনি গ্রামের বাড়িতে নয়, গেছেন অন্য কোথাও। স্বামী শরিফুল রাজ ও নানাকে নিয়ে আকাশ পথে উড়াল দিয়েছেন কক্সবাজারে। এটিই হতে যাচ্ছে পরীমণি ও রাজ দম্পতির প্রথম ঈদ।

আজ সোমবার (২ মে) সকালে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কয়েকটি ছবি শেয়ার করেন পরীমণি সোশাল মিডিয়াতে। সেখানে দেখা যায় দুজনেই অনেক হাসি খুশিতে কালো পোশাকে সেজেছেন। নানার পরনে নীল রঙের পাঞ্জাবী। ছবিগুলোর ক্যাপশনে পরী লিখেছেন ঈদের ছুটি।

তবে পরী নিজে উল্লেখ করেননি কোথায় যাচ্ছেন। তবে তিনি বিমানের টিকিটের ছবি যুক্ত করেছেন পোস্টে। সেই টিকিটেই দেখা গেল গন্তব্যের স্থান কক্সবাজার। এবারের ঈদটা কাছের দুই মানুষকে নিয়ে সমুদ্রের তীরে কাটাবেন পরীমণি।

গেলো বছরের অক্টোবরে চুপিসারে বিয়ে করেছেন তারা। এরপর অবশ্য এ বছরের জানুয়ারিতে ফের ঘটা করে বিয়ে সারেন। বর্তমানে তারা সুখে সংসার করছেন। গেলো ১৪ এপ্রিল পহেলা বৈশাখও দারুণভাবে উদযাপন করেছেন রাজ ও পরীমণি। সেদিন তারা ইফতার করেছেন নৌকায় বসে। ইচ্ছেমতো ঘুরেছেন চাঁদের আলো মাখা রাতে।

উল্লেখ্য, পরীমণি ও রাজ জুটি বেঁধে কাজ করেছেন গুণিন সিনেমায়। এতে কাজ করতে গিয়েই একে অপরের প্রেমে পড়েন ও বিয়ে করেন। বর্তমানে পরী অন্তঃসত্ত্বা। গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়া ও বিয়ের খবরটি প্রকাশ্যে আনেন নায়িকা।

মেঘ হাসান

এ সম্পর্কিত আরও পড়ুন