আর্কাইভ থেকে বলিউড

হোটেলে খাবার সার্ভ করছেন উরফি

কখনও পোশাক, কখনও মন্তব্য, কখনও আবার কাজকর্মের জন্য বার বার খবরের শিরোনামে উঠে আসেন উরফি জাভেদ। বিতর্ক যেন কিছুতেই তার পিছু ছাড়েনি। পুরো সোশ্যাল মিডিয়া তাকে নিয়ে দুই ভাগে বিভক্ত। কেউ কেউ তাকে একেবারেই অপছ্ন্দ করেন, কেউ কেউ আবার সমর্থন করেন তাকে। তবে এবার হোটেলে খাবার সার্ভ করতে দেখা গেলো উরফিকে।

ছোটপর্দায় অভিনয় করেছেন উরফি। কিন্তু তিনি জনপ্রিয়তা পান বিগ বস ওটিটির প্রথম সিজন থেকে। অভিনয় ছাড়াও ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট, মডেলিং ও সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকে আয় করেন উরফি। তবে বিনোদন দুনিয়া ছেড়ে একটি রেস্তোরাঁয় কাজ করতে দেখা গেলো তাকে। ওয়েট্রেসের পোশাক পরে অর্ডার নিচ্ছেন তিনি। কিছুদিন আগেই তাকে রেস্তোরাঁয় কাজ করতে দেখে অবাক হন অনেকেই। কেন তিনি রেস্তোরাঁয় কাজ করছেন, তা জানালেন উরফি নিজেই।

একটি ভিডিও পোস্ট করেন উরফি। সেখানে দেখা যাচ্ছে, ওয়েট্রেসের পোশাকে কখনও অর্ডার নিচ্ছেন, কখনও আবার টেবিলে পৌঁছে দিচ্ছেন খাবার। ক্যাপশনে উরফি জানালেন, যে কিছু ঘণ্টার জন্য হোটেলে চাকরি করেন তিনি। কিন্তু কেন? তিনি লেখেন, ‘স্বপ্নগুলো অনুভব করলাম। কোনও কাজই বড় বা ছোট নয়, এটা দেখার দৃষ্টিভঙ্গি। কিছু ঘণ্টার জন্য আমি ওয়েট্রেসের জুতোয় পা গলিয়েছিলাম। আমার রোজগারের অর্থ আমি ক্যানসার পেশেন্ট এইড অ্যাসোসিয়েশনে দিতে পেরে উচ্ছ্বসিত। এরকম মহানুভবতার কাজ আমি করে যেতে চাই। পাশাপাশি তিনি ধন্যবাদ জানিয়েছেন তাদের, যাঁরা এই কাজে তাকে সাহায্য করেছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন