আর্কাইভ থেকে আওয়ামী লীগ

জোর-জবরদস্তি নয়, জনগণের ভোটে বিজয়ী হতে চাই : কাদের

কোনো ষড়যন্ত্রই নির্বাচন ঠেকাতে পারবে না। জোর-জবরদস্তি করে নয়, জনগণের ভোটে আওয়ামী লীগ আবার বিজয়ী হয়ে ক্ষমতায় আসতে চায়। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রোববার (৩১ ডিসেম্বর) বিকেলে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরাটে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচন নিরপেক্ষ নির্বাচন হবে। আমরা জনগণের ভোটে নির্বাচিত হতে চাই। জোর করে নির্বাচিত হতে চাই না।

সেতুমন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধ ও গণতন্ত্র বাঁচাতে নির্বাচনের বিকল্প নেই। পাঁচ বছর পর পর নির্বাচন আসে। নির্বাচন না হলে সংবিধান থাকবে না। সংবিধান না থাকলে গণতন্ত্রের শত্রুরা সুযোগ পাবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন বানচালের ষড়যন্ত্র হচ্ছে। তারা জানে নির্বাচন করে শেখ হাসিনাকে হঠাতে পারবে না। তাই তারা চোরাগুপ্তা হামলা করে প্রয়োজনে কিছু লোককে লাশ করে নির্বাচন বানচাল করতে চায়।

জনসভায় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল্লাহ খান সোহেল, নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ পিন্টু, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী ইব্রাহীম, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।

এ সম্পর্কিত আরও পড়ুন