দেশজুড়ে

ফুলবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কুড়িগ্রামের ফুলবাড়ীতে এক বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এ উপলক্ষে সংগঠনটি কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালী আলোচনা সভাসহ চিত্রাংকন কর্মসূচীর আয়োজন করে উপজেলা ছাত্রলীগ। ছাত্রলীগের আয়োজনে ছাত্রলীগের দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য রেলি বের করে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কাচারী মাঠ কেন্দ্রীয় শহীদ মিনারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমালের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল রাকিব রাতুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান শেখ, সাধারণ সম্পাদক আহম্মেদ আলী পোদ্দার রতন  সাবেক সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা নূরুল ইসলাম দুলাল, সদর চেয়ারম্যান হারুন অর রশিদ হারুন, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম মন্ডল বুলবুল, এমদাদতুল হক মিলন প্রমূখ। ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে উপজলার ৬ ইউনিয়নের নেতাকর্মীরা অংশ নিয়েছে।

বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠনটির গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের দীর্ঘ এই পথচলায় ৭১ এ সশস্ত্র মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করে দেশ স্বাধীনের অনন্য ভূমিকা রেখেছিল।

এ সম্পর্কিত আরও পড়ুন