জাতীয়

গাইবান্ধা-৫ আসনের ভোট বন্ধ হয়নি : ইসির

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৫ আসনের ভোট বন্ধের চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

শুক্রবার (৫ জানুয়ারি) রাত আটটার দিকে ইসির জনসংযোগ পরিচালক মো. শরিফুল আলমের পাঠানো এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৫ আসনের ভোট নিয়ে বিভ্রান্তি তৈরি হয়। এর আগে আসনটিতে ভোট হওয়া নিয়ে দুই রকমের তথ্য সামনে আসছে।

শুক্রবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় আসনটিতে ভোট স্থগিত করা হয়েছে বলে গণমাধ্যমে খবর ছড়িয়ে পড়ে। বলা হয়, নির্বাচনের পরিবেশ অনুকূলে না থাকায় আসনটির ভোট স্থগিত হয়েছে।

ওই বিবৃতিতে বলা হয়েছে, ‘গাইবান্ধা-৫ আসনে নির্বাচন বন্ধ করেছে নির্বাচন কমিশন’ টিভি স্ক্রল বন্ধ করার জন্য সংশ্লিষ্টদের অনুরোধ জানানো হচ্ছে। এছাড়া এই বিষয়ে এখন পর্যন্ত কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি বলেও জানিয়েছেন ইসি কর্মকর্তা শরিফুল আলম।

এ তথ্যে সংশ্লিষ্ট আসনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, ভোটারসহ সংশ্লিষ্ট সবাইকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানিয়েছে নির্বাচন কমিশন। একইসঙ্গে দেশের সব গণমাধ্যমে এ সংক্রান্ত সংবাদ প্রচার না করার জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ জানানো হয়েছে।

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন