বলিউড

প্রেমিক শিখরকে নিয়ে মন্দিরে জাহ্নবী, বিয়ে আসন্ন!

বলিউডের অন্যতম নামজাদা তারকা-সন্তান জাহ্নবী কাপূর। ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেকের পর পাঁচ বছরে ধীরে ধীরে বলিপাড়ার পরিচিত মুখ হয়ে উঠেছেন জাহ্নবী। শ্রীদেবী এবং বনি কাপূরের সন্তান হওয়ার সুবাদে বলিউডে অভিষেকের পর থেকে একের পর এক ছবিতে কাজ করেছেন তিনি। তবে তার অভিনয় জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি উৎসাহী দর্শক ও অনুরাগীরা। বিশেষ করে, তার প্রেম জীবন সর্ব ক্ষণই আলোচনায় থাকে। প্রথম ছবিতে অভিনয় করার পরেই অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে নাম জড়িয়েছিল জাহ্নবীর। তবে জল্পনা এই যে, সেই অধ্যায়ের ইতি ঘটেছে বহু আগেই। তার পরে অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে নাকি সম্পর্ক তৈরি হয়েছিল জাহ্নবীর। সেই সম্পর্কও এখন অতীত। অভিনেতাদের ছেড়ে বরং অতীতের প্রেমিকের কাছেই ফিরে গেছেন জাহ্নবী। গেলো বছর থেকে শিখর পাহাড়িয়ার সঙ্গে নিয়মিত দেখা গিয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এ এসে শিখরের সঙ্গে নিজের প্রেমের সম্পর্কে মুখ ফস্কে সিলমোহর প্রায় দিয়েই দিয়েছেন জাহ্নবী। তার দিন কয়েক পরেই শিখরের হাত ধরেই আশীর্বাদ নিতে ছুটলেন নায়িকা।

‘কফি উইথ করণ’-এ জাহ্নবী জানান, তার ফোনের স্পিড ডায়ালে বাবা বনি কাপুর, বোন খুশির পাশাপাশি ‘শিখু’র নম্বর রয়েছে। বিপদে-আপদে, যে কোনও সময়ে শিখর পাহাড়িয়াকে পাশে পান তিনি।

এবার সেই বিশেষ বন্ধুকে নিয়েই তিরুপতি দর্শনে গেলেন বলিউড অভিনেত্রী।

জাহ্নবী কাপুরের শেয়ার করা ভিডিওতে দেখা গেছে, বয়ফ্রেন্ড শিখর পাহাড়িয়ার সঙ্গে তিরুপতির বালাজি মন্দির দর্শন করছেন। একেবারে সাবেকি সাজে দেখা গিয়েছে জাহ্নবীকে। পরনে সোনালি শাড়ি। মুখে মিষ্টি হাসি শ্রীদেবীকন্যার। দক্ষিণী স্টাইলে পোশাক পরেছিলেন মুম্োইয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি শিখরও। এই ভিডিও দেখেই বলিউডে জোর গুঞ্জন। তাহলে কী বিয়ের তোড়জোড় করতেই বালাজি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন এই জুটি।

তিরুপতি দর্শন করেই তাই নতুন বছর শুরু করতে চান তিনি। সোনালি রঙের একটি শাড়িতে সেজে মন্দিরের উদ্দেশে রওনা দিয়েছিলেন জাহ্নবী, সঙ্গে ছিলেন শিখর। সোনালি পাড়ের সাদা উত্তরীয় ও ধুতি পরেছিলেন তিনি। গত বছরও এপ্রিল মাস নাগাদ শিখরের সঙ্গে তিরুপতি দর্শনে গিয়েছিলেন নায়িকা।

এ সম্পর্কিত আরও পড়ুন