বলিউড

শ্বশুরবাড়ি ছেড়েছেন ঐশ্বরিয়া, বিবাহবিচ্ছেদ নিয়ে মুখে কুলুপ অভিষেকের

মাস কয়েক ধরেই বলিউডে গুঞ্জন অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায় বচ্চনের বিবাহবিচ্ছেদের। কানাঘুষো চলছে, তাদের পারিবারিক জীবনের জটিলতা বাড়তে বাড়তে নাকি এখন তুঙ্গে। শোনা যাচ্ছে- ইতোমধ্যেই নাকি বচ্চন পরিবারে ভাঙন, মেয়েকে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়েছেন ঐশ্বরিয়া রায় বচ্চন। মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে মায়ের সঙ্গে থাকছেন অভিনেত্রী। দিন কয়েক আগে এক অনুষ্ঠানে অভিষেকের হাতে বিয়ের আংটির অনুপস্থিতি নজরে আসে অনেকের। তার পরেই খবর পাওয়া যায়, ‘বৌরানি’ ঐশ্বরিয়াকে নাকি সামাজিকমাধ্যমের পাতায় ‘আনফলো’ করে দিয়েছেন অমিতাভ বচ্চন নিজে!

শোনা যাচ্ছে- ঐশ্বরিয়া রায়ের সঙ্গে অভিষেক বচ্চনের নাকি বিচ্ছেদ হতে চলেছে। কিন্তু বচ্চন পরিবার বা অভিষেক-ঐশ্বরিয়ার পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এমনিতে অভিষেক বচ্চন সোশাল মিডিয়ায় সক্রিয়। কিন্তু এ বিষয়ে মুখে কুলুপ অভিষেকের।  কোনও শব্দ খরচ করেননি। কিন্তু কেন?

বিশ্বের সুন্দরী মহিলা তকমা রয়েছে তার নামের পাশে। বলিউডে প্রায় দু’দশকের বেশি সময় ইতোমধ্যেই কাটিয়ে ফেলেছেন। বেশ কিছু বিতর্কও হয়েছে তাকে নিয়ে, বলা ভালো তার প্রেমজীবন নিয়ে। তবু প্রকাশ্যে কখনওই বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খোলেননি ঐশ্বরিয়া। প্রচারের আলোয় থেকেও নিজের চারপাশে যেন রেখেছেন পর্দার আড়াল। অভিষেকের সঙ্গে বিয়ের পর স্বামীকে একটি উপদেশ দেন ঐশ্বরিয়া। তারকা হলেও কী ভাবে ব্যক্তিগত জীবনে গোপনীয়তা বজায় রাখবেন! ঐশ্বরিয়া বলেন, ‘আমরা যে জগতে বাস করি সেখানে কটাক্ষ, বিতর্ক থাকবেই, কিন্তু তা কোনও কারণে জীবনের আনন্দময় দিকগুলোর থেকে বড় নয়। কটু কথা নয়, বরং মানুষের ভালোবাসাই সব থেকে বড়। তাই বিরূপ মন্তব্য নিয়ে বিচলিত হতে নেই।’ স্ত্রীর বলা এই কথাই এখন জীবনের এই পর্যায়ে এসে অক্ষরে অক্ষরে মেনে চলছেন অভিষেক, এমনটাই মত ঘনিষ্ঠ মহলের।

এ সম্পর্কিত আরও পড়ুন