ঢালিউড

বাংলাদেশের জন্য আজ একটি স্পেশাল দিন: শাকিব খান

অনুষ্ঠিত হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। এতদিন নির্বাচনী প্রচার-প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করেছেন প্রার্থীরা। আজ তাদের অগ্নিপরীক্ষা। ফলে ভোটারদের মধ্যেও কাজ করছে উদ্দীপনা। এই তালিকায় রয়েছেন দেশের শোবিজ তারকারাও।

সৌদি আরব থেকে ওমরা হজ পালন শেষে দেশে ফিরে মাকে সঙ্গে নিয়ে ভোট দিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান।

রোববার (৭ জানুয়ারি) দুপুরে রাজধানীর গুলশান মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেন তিনি। এ সময় তার মা নূরজাহানও সঙ্গে ছিলেন।

ভোট দেয়ার পর সাংবাদিকদের তিনি বলেন, বাংলাদেশের জন্য আজকের দিনটি একটি স্পেশাল দিন।

এরপরই কারণ হিসেবে এ অভিনেতা বলেন, আমরা যারা সাধারণ মানুষ আছি তাদের ভোটের তো আলাদা একটা শক্তি রয়েছে। আমরা আজ নিজেদের ভোট প্রদান করছি আমাদের নেতা নির্বাচনের জন্য। যারা সবসময় আমাদের কথা বলবে, আমাদের উন্নয়নের জন্য কাজ করবে এবং দেশের উন্নয়নের জন্য কাজ করবে।

শাকিব খান বলেন, এর আগের বার সংসদ নির্বাচনের সময় আম্মাকে নিয়ে ভোট দিয়েছি আমি। এবারও আম্মাকে নিয়ে ভোট দিলাম।

এ নায়ক বলেন, আমার কাছে যেটা মনে হয় তা হলো সবারই ভোট দেয়া উচিত। কেননা, ভোট হলো সব নাগরিকের অধিকার। আমাদের নিজেদের উন্নয়নের জন্য ভোট দেব আমরা।

উল্লেখ্য, গেলো ২ জানুয়ারি দুপুরে পবিত্র ওমরাহ হজ পালনের জন্য ঢাকা ছেড়ে সৌদি আরবের উদ্দেশে রওনা হন শাকিব খান। সেখান থেকে শনিবার (৬ জানুয়ারি) রাতেই দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার শীর্ষ এ নায়ক। তিনি ঢাকা-১৭ আসনের ভোটার। আসনটিতে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোহাম্মদ আলী আরাফাত।

 

এ সম্পর্কিত আরও পড়ুন