বিনোদন

স্বামীকে সপাটে চড় কষিয়েই দিলেন অঙ্কিতা!

জুটি হিসাবে ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করেছিলেন টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে এবং তার স্বামী ভিকি জৈন। সালমান খানের সেই রিয়্যালিটি শোয়ে পা রাখার পর থেকেই প্রশ্নের মুখে তাদের দাম্পত্য জীবন। ‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে একের পর এক অশান্তি অঙ্কিতা এবং ভিকির মধ্যে। ঝগড়া থেকে শুরু করে একে অপরের প্রতি কটূক্তি করা, এসব কোনও কিছুই বাদ রাখেননি তারা। এমনকি, ‘বিগ বস্‌’-এর ঘরের সব প্রতিযোগীর সামনে ভিকির কাছে অপমানিত হওয়ার পর তাকে বিচ্ছেদের হুঁশিয়ারিও দিয়েছেন অঙ্কিতা। তাতেও বাগে আসেননি ভিকি।

সম্প্রতি এক পর্বে দেখা যায়, অঙ্কিতার উপর হাত তুলতে উদ্যত হয়েছিলেন তিনি। সেই ভিডিও ছড়িয়ে পড়ার পরে তা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে সমাজমাধ্যমে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ভিকির গালে সপাটে চড় কষালেন অঙ্কিতা।

Dum hain to sachai dikhao fuddu log😆😆😆 miya biwi ki nokjhok se Abhishek ka anger issue ko justify karoge??🤣🤣🤣 abhishek agar thhappad k baad chintu ko godi le leta puppiyan leta to bb ko usko ghar se nikaalna nhi padta🤣🤣🤣#AnkitaLokhande #BB17 pic.twitter.com/jVb768Bk2I

— Natasha (@SUZIE_MAKENZY) January 5, 2024

সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও, যেখানে দেখা যাচ্ছে, স্বামী ভিকিকে চড় মারছেন অঙ্কিতা। তবে কি সত্যিই আরও অবনতি হল তাদের সম্পর্কের? অনুরাগীদের জল্পনার মাঝেই প্রকাশ্যে এল আরও একটি ভিডিও, যেখানে দেখা যাচ্ছে, চড় মেরেই ভিকির কোলে উঠে পড়েছেন অঙ্কিতা। সেই ভিডিও থেকে স্পষ্ট, আদপে ভিকির সঙ্গে মশকরা করতে করতেই তাকে খেলার ছলে চড় মেরেছেন অঙ্কিতা। তবে স্বামী-স্ত্রীর এই রসায়নে মোটেই মন গলেনি নেটাগরিকদের। তাদের দাবি, ক্ষণিকের এই প্রেমে নাকি তাদের সম্পর্কের চিড় ঢাকা পড়বে না।

‘বিগ বস্ ১৭’-র ঘরে গেলো কয়েক মাসে একের পর এক অশান্তি হয়েছে অঙ্কিতা ও ভিকির মধ্যে। সপ্তাহখানেক আগে অঙ্কিতাকে বলতে শোনা যায়, রিয়্যালিটি শোয়ের শেষে ভিকির সঙ্গে আর বাড়ি ফিরতে চান না তিনি। এমনকি, ঠান্ডা মাথায় ভিকিকে বিবাহবিচ্ছেদের কথাও বলেন অঙ্কিতা। তার কয়েক দিনের মধ্যেই ‘বিগ বস্’-এর ঘরে আবার একে অপরের সঙ্গে তর্কাতর্কিতে জড়ান তারা। সেই সময় সেখানে উপস্থিত ছিলেন অন্য এক প্রতিযোগী অভিষেক কুমারও। তার সামনেই অঙ্কিতাকে চড় মারার জন্য হাত তোলেন ভিকি। ভয়ে মুখও ঘুরিয়ে নেন অঙ্কিতা। সমাজমাধ্যমের পাতায় সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ওঠে সমালোচনার ঝড়।

এ সম্পর্কিত আরও পড়ুন