আর্কাইভ থেকে বাংলাদেশ

অনন্ত-বর্ষা গেলেন কান চলচ্চিত্র উৎসবে

পর্দা উঠতে চলেছে মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসবের ৭৫তম আসরের। এবার আয়োজনে সেখানে অংশ নিতে যাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল এবং তার স্ত্রী ও চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা।

আসছে মঙ্গলবার (১৭ মে) পর্দা উঠবে কান চলচ্চিত্র উৎসবের। এরই মধ্যে কান উৎসবে অংশ নিতে ফ্রান্সে গিয়েছেন এ তারকা দম্পতি। এক ভিডিও বার্তায় এমনটি জানিয়েছেন তারা।

অনন্ত জলিলের অফিশিয়াল ফেসবুক পেজে প্রকাশিত ভিডিওতে এ অভিনেতা বলেছেন, ‘‘আমরা কান উৎসবে যাচ্ছি। দোয়া করবেন। সেখানে আমরা ‘দিন- দ্য ডে’ ও ‘নেত্রী -দ্যা লিডার’ সিনেমার ট্রেলার প্রদর্শন করবো। এছাড়া বিভিন্ন দেশের প্রযোজক ও সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎ কররো। আমাদের ‘দিন -দ্য ডে’ সিনেমা কোরবানির ঈদে মুক্তি পাবে। সবাই সিনেমাটি দেখবেন। সিনেমাটির জন্য আমরা বিভিন্ন জেলায় যাবো। ’

একই ভিডিওতে বর্ষা বলেন, ‘‘আমরা দুজনই যাচ্ছি। ‘দিন- দ্য ডে’ নিয়ে আমাদের অনেক আশা। অনেককিছু করতে চাই সিনেমাটি নিয়ে। সবাই দোয়া করবেন। ’’

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন দ্য ডে’। এটি পরিচালনা করছেন অনন্ত জলিল ও ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত’র বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। এ ছাড়াও সিনেমাটিতে রয়েছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন