আর্কাইভ থেকে দেশজুড়ে

রাজশাহীতে রহস্যজনক ভাবে মিলল স্বামী-স্ত্রীর মরদেহ

ভেতর থেকে বন্ধ থাকা ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৮ মে) বিকেল ৩টার দিকে রাজশাহীর দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নের কাঁঠালবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন কাঁঠালবাড়িয়া গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে সুলতান আলী (৪৫) ও তার স্ত্রী ইছনেহার বেগম (৩৮)। সুলতান পেশায় ফেরিওয়ালা ছিলেন। তার স্ত্রী ছিলেন গৃহিণী। তাদের ১৭ বছর বয়সী একটি ছেলে ও ১০ বছর বয়সী একটি মেয়ে আছে।

স্থানীয়রা জানান, মাঝেমধ্যেই পরিবার নিয়ে গ্রামের বাইরে চলে যেতেন সুলতান। কিন্তু বছরখানেক আগে তিনি গ্রামে এসে স্থায়ী হন। বুধবার দুপুরের দিকে ছেলে-মেয়েরা বাড়ির বাইরে ছিল। ওই সময় সুলতান আলী ও তার স্ত্রী ইছনেহার বেগম বাড়িতে ছিলেন।

বেলা ৩টার দিকে স্বজনরা শোবার ঘরে সুলতানের ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে বিছানায় তার স্ত্রী ইছনেহারের মরদেহ পান। গ্রাম পুলিশের মাধ্যমে তিনি খবর পেয়ে পরে ইউপি চেয়ারম্যানকে জানান।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, সুলতান আলীর ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। তার স্ত্রীর মরদেহ ছিল বিছানায়। ধারণা করা হচ্ছে, একজন বিষপানে ও অন্যজন গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। সিআইডির ক্রাইমসিন দল আলামত নেওয়ার পর মরদেহ উদ্ধার করা হবে। এ ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ। 

এ সম্পর্কিত আরও পড়ুন