আর্কাইভ থেকে দেশজুড়ে

ভান্ডারিয়ায় অটোরিক্স ও ট্রলির সংঘর্ষে নিহত ১

পিরোজপুরের ভান্ডারিয়ায় অটোরিক্সা ও ট্রলির সংঘর্ষে মো. হাবিব মীর (৬০) নামের একজন নিহত সহ ৯ জন আহত হয়েছেন। গুরুতর আহত ৬ জনকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। 

রোববার (১৪ মার্চ) দুপুরে উপজেলার ভান্ডারিয়া-চরখালী সড়কের দক্ষিন শিয়ালকাঠী এলাকায়। মৃত হাবিব মীর জেলার ইন্দুরকানী  উপজেলা সদরের মৃত ওহাব মীরের ছেলে। 

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ  সূত্র জানান, ওই দিন দুপুর পৌনে ১টার দিকে ভান্ডারিয়া থেকে ছেড়ে চরখালীর উদ্দেশ্যে যাওয়া একটি যাত্রীবাহি আটোরিক্সাকে বিপরীত দিক থেকে  ইটবহনকারী ট্রলি চাপা দেয়। এতে ওই অটোরিক্সায় থাকা সকলেই আহত হন। গুরুতর আহত মো. হাবিব মীরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু  ঘোষনা করেন।  

এ সময় ওই অটো রিক্সায় থাকা মো. কামরুল ইসলাম (৪০), তার স্ত্রী তাসলিমা বেগম (৩৬), মেয়ে ফারজানা ইয়াসমিন মীম (১৬), উপজেলার পশারিবুনিয়া গ্রামের মিল্টন হাওলাদারের স্ত্রী   মিনতি হালদার (৩৫) ও তার দুই মেয়ে তৃষ্ণা (১৩), কথা (৭), ইন্দুরকানী উপজেলার  মোশারেফ হোসেনের ছেলে আ. জলিল মিয়া (৪০) খুলনার আবুল কাসেমের এর স্ত্রী মমতাজ বেগম (৪৫) ও ঝালকাঠী জেলার  রাজাপুর উপজেলার কানুদাসকাঠী গ্রামের  মানিক (৩৩)।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আলী আজিম জানান, মো. হাবিব মীর নামের এক জনকে মৃত্যু অবস্থায় হাসপাতলে নিয়ে আসা হয়েছিলো। গুরুতর আহতদের ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মডিকেল কলেজে পাঠানো হয়েছে।
 
ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ  মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, ট্রাকটি আটক করা এবং নিহত  হাবীব মির এর লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন