দেশজুড়ে

নাটোরে মঙ্গলবারও সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে

তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে থাকায় মঙ্গলবারও (২৩ জানুয়ারি) নাটোর জেলার সব মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের পাঠদান স্থগিত করা হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) জেলা শিক্ষা কর্মকর্তা মো. শাহাদুজ্জামান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

গণমাধ্যমের খবর অনুযায়ী, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. গোলাম নবীর স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়, বাংলাদেশ আবহাওয়া অধিদফতরের পূর্বাভাস অনুযায়ী ঈশ্বরদী, পাবনা সংলগ্ন লালপুর, নাটোরের তাপমাত্রা মঙ্গলবার (২৩ জানুয়ারি) অপরিবর্তিত ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে থাকবে বিধায় বিভাগীয় উপপরিচালক, প্রাথমিক শিক্ষা, রাজশাহী বিভাগ, রাজশাহী মহোদয়ের সাথে পরামর্শক্রমে নাটোর জেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অ্যাকাডেমিক কার্যক্রম একদিনের জন্য বন্ধ থাকবে। এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসারগণকে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের অনুরোধ করা হলো।

জেলা শিক্ষা কর্মকর্তা মো. শাহাদুজ্জামান গণমাধ্যমকে জানান, আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাস অনুসারে নাটোরের তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে অপরিবর্তিত রয়েছে। পরে জেলা প্রশাসক স্যারের সঙ্গে আলোচনার মাধ্যমে দ্বিতীয় দিন জেলার সকল প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের স্কুল-মাদরাসা একদিন বন্ধ ঘোষণা করা হয়েছে।

পরবর্তীতে দিনেও যদি তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে থাকে তাহলে পুনরায় শিক্ষাপ্রতিষ্ঠানের পাঠদান বন্ধ ঘোষণা করা হবে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও পড়ুন