বলিউড

থমথমে মুখে বিমানবন্দরে আমির

থমথমে চোখমুখে হঠাৎই বিমানবন্দরে দেখা গেলো বলিউডের মিস্টার পারফেকশনিস্টকে। এ অবস্থাতেও তাকে দেখে থেমে থাকেনি পাপারাজ্জির দল। আমিরকে দেখেই ক্যামেরা নিয়ে পেছনে ছুটতে থাকেন তারা। এমন সময় থেমে গেলেন অভিনেতা। চোখমুখে থমথমে ভাব। স্পষ্ট জানালেন, ‘খুব খারাপ খবর পেয়ে গুজরাটে যাচ্ছি। তাই হাসিমুখে ছবি তুলতে পারব না, দুঃখিত।’

গুজরাটের কোতাই গ্রামে থাকেন আমিরের কাছের বন্ধু মহাবীর চাঁদ। এক দুর্ঘটনায় সম্প্রতি মহাবীরের মেয়ের মৃত্যু হয়েছে। এমন খবর পেয়েই কান্নায় ভেঙে পড়েন আমির। দেরি না করে বন্ধুর পাশে থাকতে উড়ে যান গুজরাটে।

সাংবাদিকদের আমির জানান, আমার খুব ঘনিষ্ঠ বন্ধু মহাবীর, সে কচ্ছ জেলার কোতাই গ্রামের বাসিন্দা। লাগান ছবির সময়, ওর বাড়িতে প্রায় এক বছর ছিলাম। আমাদের অনেক সাহায্য করেছিলেন। এটা একটা পারিবারিক সম্পর্কের মতো হয়ে উঠেছিল। সোমবার আমি ওর পরিবারে ঘটে যাওয়া খারাপ খবরটা জানতে পারি। ওর মেয়ে এক দুর্ঘটনায় মারা গেছে। আমি এই খবর শুনে থাকতে পারিনি, তাই পরিবারের সঙ্গে দেখা করতে এখানে এসেছি।

প্রসঙ্গত, আমির খান এই মুহূর্তে আগামী ছবি ‘লাহোর : ১৯৪৭’র কাজ নিয়ে ব্যস্ত। রাজকুমার সন্তোষী পরিচালিত এ ছবির কাজ শুরু হবে ফেব্রুয়ারি মাসে। যে ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের কথা রয়েছে সানি দেওলেরও।

এ সম্পর্কিত আরও পড়ুন