ফুটবল

ক্যামেরায় ধরা পড়লো অন্যা এক নেইমার!

হঠাৎ করে চমকে উঠতেও পারেন, এটা নেইমার জুনিয়র! ইনজুরির কারণে দীর্ঘদিনের জন্য মাঠ থেকে ছিটকে গেছেন নেইমার। মাঠের বাইরে থাকায় ক্যামেরার সামনে তাকে খুব বেশি পাওয়া যায় না। তবে ব্রাজিলিয়ান বিশ্বকাপ জয়ী কিংবদন্তি স্ট্রাইকার রোমারিও’র জন্মদিন উদযাপনে গিয়ে ক্যামেরায় ধরা পড়লেন অন্য এক নেইমার।

৩১ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকার ফিটনেসের অবস্থা দেখে ভক্তদের চোখ হয়তো কপালেই উঠে গেছে। শীর্ণকায় দেহ নিয়ে ফুটবলে আগমন ঘটা নেইমার মুটিয়ে গেছেন অনেকটা। এমন ফিটনেসের কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও নেইমারকে নিয়ে বেশ ট্রলও হচ্ছে। ৩৮ বছরের রোনালদো আর ৩৬ বছরের মেসি যখন মাঠে পারফর্ম করে যাচ্ছেন তখন ৩১ বছরের নেইমারের এমন অবস্থা হাস্যরসের জন্ম দেওয়াটা অস্বাভাবিক কিছু নয়।

নেইমারের মাঠে ফিরতে এখনো প্রায় পাঁচ মাস সময় লাগবে। মিস করবেন কোপা আমেরিকার মতো বড় টুর্নামেন্ট। সামাজিক যোগাযোগ মাধ্যমে নেইমারে এই ভিডিও ছড়িয়ে পড়ার মধ্যেই নেইমারের পারিবারিক প্রতিষ্ঠান NR স্পোর্টসের ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যায় নিজের ফিটনেস নিয়ে কাজ করছেন নেইমার। পুনর্বাসন প্রক্রিয়া শেষে হয়ত ফিটনেস ঠিক করে মাঠে ফিরতে দেখা যাবে ব্রাজিলের বর্তমান পোস্টার বয়কে।

এ সম্পর্কিত আরও পড়ুন