আর্কাইভ থেকে বাংলাদেশ

মন্দিরে প্রবেশে বাধা পেয়ে সেবায়েত নারীকে শ্লীলতাহানি

মন্দিরের ভেতর প্রবেশের চেষ্টা এবং মন্দিরের চাবি কেড়ে নেয়াসহ সেবায়েত এক নারীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। গেলো সোমবার (৩০ মে) দুপুরে সিলেটের বিয়ানীবাজার পৌর শহরের সুপাতলার বাসুদেব মন্দিরে এ ঘটনা ঘটে।

মোহাম্মদ আলী আহমদ (২৮) নামের আটক ওই যুবক লামা নিদনপুর এলাকার সাইফুল আলম সবুলের ছেলে। এ ঘটনায় বাসুদেব মন্দিরের দায়িত্বশীলরা বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করেছেন।

আটক মোহাম্মদ আলী আহমদ দুপুরে বাসুদেব বাড়ি এসে মন্দিরের ভেতরে প্রবেশ করার চেষ্টা করেন বলে জানা যায়। এ সময় তাকে বাধা দিলে মারধর করে মন্দিরের গেইটের চাবি কেড়ে নেন। সেবায়তের স্ত্রী মন্দিরের দরজা লাগিয়ে দিয়ে ভেতরে ঢুকতে বাধা দেন। এ সময় ওই যুবক ধস্তাধস্তি করে এবং তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

বাসুদেব সেবক সংঘের অন্যতম সদস্য অরুণাভ পাল চৌধুরী মোহন গণমাধ্যমকে বলেন, বাসুদেব মন্দিরের সামনে দাঁড়িয়ে চিৎকার করে মন্দিরের ভেতরে সবকিছু বের করতে বলে। সে ভেতরে প্রবেশ করতে চাইলে সেবায়েত ও তার স্ত্রী বাধা দেন। এ সময় সে উত্তেজিত হয়ে উপস্থিত নারী ভক্তসহ সবার ওপর চড়াও হয়। বাধা পেয়ে যাওয়ার সময় মন্দিরের চাবি পুকুরে ফেলে দেয়া হয়।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায় গণমাধ্যমকে বলেন, মন্দির কমিটির পক্ষে থানায় মামলা দায়ের করা হয়েছে। যুবককে আটক করা হয়েছে। আটকের পর আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

এ সম্পর্কিত আরও পড়ুন