আর্কাইভ থেকে বাংলাদেশ

পদ্মা সেতু দেখে বাড়ি ফেরা হলো না তিন বন্ধুর

পদ্মা সেতু দেখে বাড়ি ফেরা হলো না চাঁদপুরের তিন যুবক ও বিক্রমপুরের তিনজন। সেতু দেখে গেলো বৃহস্পতিবার (২ জুন) দিবাগত রাতে মুন্সীগঞ্জের নিমতলি হাসারা হাইওয়েতে কাভার্ডভ্যান ও সিএনজির সংঘর্ষে চাঁদপুরের তিনজনসহ মোট ৬ জন নিহত হয়।

চাঁদপুরের নিহতরা হলেন সদর উপজেলার ইচলি এলাকার কলমতর গাজী বাড়ি এনায়েত উল্লাহ গাজী একমাত্র ছেলে সামাদ গাজী (২৪), পল্লী বিদুৎ এলাকার আবুল কালামের ছেলে আহাদ (২০) ও একই এলাকার সিপাদ (২০)।

সামাদের ভাই মো. রুবেল বলেন, পদ্মা সেতু দেখার উদ্দেশে তারা ৩ বন্ধু চাঁদপুর থেকে ঢাকায় যায়। সেখান থেকে মুন্সীগঞ্জ-বিক্রমপুর এলাকায় তাদের অপর দুই বন্ধুর সঙ্গে যোগাযোগ করে মাওয়ার উদ্দেশে রওনা হয়। এ সময় তাদের সঙ্গে দুই বন্ধুর এক বন্ধু উপস্থিত ছিলেন। রাতে বন্ধুদের বাসায় থেকে শুক্রবার (৩ জুন) পদ্মা সেতু দেখার পরিকল্পনা ছিল তাদের।

কিন্তু ৪ বন্ধু মিলে রাতে সিএনজিযোগে মাওয়া যাওয়ার পথে মুন্সীগঞ্জের নিমতলি হাসারা হাইওয়েতে কাভার্ডভ্যানের পিছনে যাচ্ছিল সিএনজিটি। এ সময় কাভার্ডভ্যানটি স্লো করলে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে পিছন দিক থেকে আঘাত করে। এ সময় সিএনজিতে থাকা পাঁচ যাত্রী ও ড্রাইভার সবাই ঘটনাস্থলে নিহত হয়। যার মধ্যে তিন বন্ধু চাঁদপুরের আর একজন বিক্রমপুরের। অন্য একজন সাধারণ যাত্রী ছিল। নিহতদের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পুলিশের কাছে আবেদন করে নিয়ে আসা হয়েছে।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ জানান, বিষয়টি আমি অবগত নই। তবে এখনই খোঁজখবর নিয়ে বিষয়টি জানার চেষ্টা করছি।

এ সম্পর্কিত আরও পড়ুন