টলিউড

বয়সের পার্থক্য ২৭, তবু যেভাবে শুরু হয়েছিল কাঞ্চন-শ্রীময়ীর প্রেম

অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে জীবনের তৃতীয় ইনিংস শুরু করলেন অভিনেতা কাঞ্চন মল্লিক। জানুয়ারি মাসেই দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আইনত বিচ্ছেদ হয়েছে অভিনেতার। তার ২৩ দিনের মাথায় দীর্ঘ দিনের বন্ধু শ্রীময়ী চট্টরাজের সঙ্গে নতুন জীবনে পা দিলেন তিনি। ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসেই সইসাবুদ করে শ্রীময়ীর সঙ্গে বিয়েটা সেরে নেন অভিনেতা।

আগামী ৬ মার্চ ২০২৪ তাদের সামাজিক বিয়ে। তাদের প্রেমের যাত্রাপথ যে খুব সহজ ছিল, তেমনটা নয়। কিন্তু যত বাধা এসেছে, ততই একে অপরের আরও কাছাকাছি আসেন তারা। কীভাবে শুরু কাঞ্চন-শ্রীময়ীর প্রেমের? সহ-অভিনেতা থেকে এক সময় গুরু-শিষ্যার সম্পর্ক। সেখান থেকে স্বামী-স্ত্রী! লম্বা সফর পার করে শুভ পরিণয় কাঞ্চন-শ্রীময়ীর।

তৃণমূলের বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিকের বয়স ৫৩। অন্য দিকে এখনও ত্রিশের গণ্ডি পার করেননি শ্রীময়ী। খুব ছোট বয়স থেকেই অভিনয় জগতে পা রাখেন শ্রীময়ী। ‘বাবুসোনা’ ধারাবাহিকের মাধ্যমে আলাপ তাদের। সেই সময় অষ্টম শ্রেণির ছাত্রী শ্রীময়ী। ততদিনে কাঞ্চন টেলিভিশনের প্রতিষ্ঠিত অভিনেতা।

শ্রীময়ী,-কাঞ্চন

শ্রীময়ীর থেকে প্রায় ২৭ বছরের বড় কাঞ্চন। প্রায় ১২ বছর ধরে একে অপরকে চেনেন তারা। এক সময় শ্রীময়ী বলেন, ‘‘কাঞ্চনদা অভিনয় শিখিয়েছেন আমায়। কী করে ক্যামেরা ফেস করতে হয়, দেখিয়ে দিয়েছেন। আমার শিক্ষাগুরু। ওর সঙ্গে প্রেম অসম্ভব।’’ সেটা ২০২১ সাল। তখন কাঞ্চন ও পিঙ্কি বিবাহিত, এক সন্তান রয়েছে তাদের। কোভিডের সময় থেকে কানাঘুষো— শ্রীময়ীর সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। তবে গোটাটাই জানাজানি হয় যখন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী তার নামে বিস্ফোরক সব অভিযোগ আনেন। সেই সময় পিঙ্কি সরাসরি শ্রীময়ীকে দায়ী করেন। কাঞ্চনের সঙ্গে পিঙ্কির বিবাদের জল গড়ায় থানাপুলিশ পর্যন্ত।

অভিনেতার স্ত্রী পিঙ্কির দাবি ছিল, বিধায়ক হওয়ার পর থেকেই নাকি খুল্লামখুল্লা প্রেম করতে শুরু করেন তারা। যখন নির্বাচনে দাঁড়ান অভিনেতা, সেই সময় তার হয়ে ভোট প্রচার থেকে ত্রাণ বিতরণ, সর্বক্ষণের সঙ্গী ছিলেন শ্রীময়ী। এই ঘটনার পর থেকেই উড়ো খবর ছিল, কাঞ্চন-শ্রীময়ী নাকি একত্রবাস শুরু করেছেন। যদিও এই সব কিছুই বার বার গুজব বলে উড়িয়ে দিয়েছেন শ্রীময়ী। বরং কাঞ্চনকে ‘দাদা’ বলেই সম্বোধন করে এসেছেন। তাদের সম্পর্কের কথা অস্বীকার করে গিয়েছেন।

শ্রীময়ী,-কাঞ্চন

অন্য দিকে, দ্বিতীয় স্ত্রী পিঙ্কির সঙ্গে তত দিনে আলগা হয়েছে অভিনেতার সম্পর্ক। স্ত্রী-সন্তানকে ছাড়াই থাকা শুরু করেন। ধীরে ধীরে কাঞ্চনের বাড়ির পুজো থেকে তার ছবির প্রিমিয়ারে কিংবা বিদেশে শুটিংয়ে, সব জায়গায় অভিনেতার সঙ্গে দেখা যেতে শুরু করে শ্রীময়ীকেই। গত বছর থেকে আগল ভাঙতে শুরু করেন তারা। সমাজমাধ্যমে ছবি দেন জুটিতে। তবে সম্পর্ক রয়েছেন কি না, সেই ধোঁয়াশা বজায় রাখেন। টলিপাড়ার অন্দরে কানাঘুষো চলছিল, বিয়ে করবেন এই যুগল। শেষমেশ সব জল্পনাকে সত্যি করে ঘর বাঁধলেন কাঞ্চন-শ্রীময়ী।

এ সম্পর্কিত আরও পড়ুন