দুর্ঘটনা

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়ের মৃত্যু

মুন্সিগঞ্জের শ্রীনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় বাবা-মেয়ে নিহত হয়েছেন। দুর্ঘটনাস্থলেই দুজন নিহত হন।

বুধবার ( ২১ ফেব্রুয়ারি) বেলা দেড়টার দিকে এক্সপ্রেসওয়ের হাসাড়া মৎস্য আড়ত উড়ালসেতু-সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বরিশালের বাবুগঞ্জ উপজেলার রমজানকাটি এলাকার মো. কামাল হোসেন (৩১) এবং তার মেয়ে মাহিরা মাহি (১০)। তারা মোটরসাইকেলে ঢাকা থেকে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে মোটরসাইকেলে মেয়েকে নিয়ে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ে দিয়ে বরিশালে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন কামাল হোসেন। বেলা দেড়টার দিকে এক্সপ্রেসওয়ের হাসাড়া মৎস্য আড়ত উড়ালসেতু এলাকায় এলে পেছন দিক থেকে অজ্ঞাত একটি গাড়ি মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কদ্বীপে সজোরে ধাক্কা দেয় এবং কামাল ও মাহিরা সড়কের ওপর ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস লাশ উদ্ধার করে হাসাড়া হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার সিংহ গণমাধ্যমকে বলেন, দুর্ঘটনাস্থলেই দুজন নিহত হন। শুনেছেন, কোনো একটি গাড়ির ধাক্কায় দুর্ঘটনাটি ঘটেছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। লাশ থানায় আনা হয়েছে। লাশ হস্তান্তর করতে স্বজনদের খবর দেয়া হয়েছে।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন