আর্কাইভ থেকে হলিউড

পরকীয়ায় ভেঙে যাচ্ছে দুর্নিবার-মীনাক্ষির প্রেমের বিয়ে!

দেবলীনা-তথাগত, সোহিনী-রণজয়, অনুপম-পিয়ার পর বিচ্ছেদের পথে টলিপাড়ার আরও এক জুটি।

শোনা যায়, গায়ক দুর্নিবার সাহা ও মীনাক্ষি মুখোপাধ্যায়ের দাম্পত্য জীবন এখন ভাঙ্গনের মুখে। তাদের সম্পর্ক এখন এতটাই তিক্ত যে তারা আর একসঙ্গে থাকতে চান না। ইতোমধ্যে গায়কের ঘর ছেড়েছেন স্ত্রী মীনাক্ষি। তবে এ বিষয়ে এখনো মুখ খোলেননি তারা।

জানা গেছে, নতুন প্রেমে পড়েছেন দুর্নিবার। আর সে কারনণেই হচ্ছে সংসারে অশান্তি। ২০২১ সালেই ঘটা করে সামাজিক বিয়ে সেরেছিলেন দুর্নিবার সাহা ও মীনাক্ষি মুখোপাধ্যায়। যদিও তারা বহুদিন ধরেই লিভ-ইন সম্পর্কে ছিলেন। দুর্নিবার ও মীনাক্ষি দুজনেই গান করেন। সারেগামাপা’র মঞ্চ থেকে খ্যাতির শীর্ষে পৌঁছোন দুর্নিবার সাহা। মীনাক্ষিও সেখানেই প্রথম দেখেছিলেন দুর্নিবারকে। পরে গানের হাত ধরেই দুর্নিবার ও মীনাক্ষির সম্পর্ক এগিয়েছিল।

২০১৭ সালে আইনি বিয়ে এবং গতবছর (২০২১) সামাজিক বিয়ে সেরে ফেলেন তারা। আইবুড়ো ভাত, মেহেন্দি, সঙ্গীত, বিয়ে বৌভাত সবই হয়েছিল নিয়ম মেনে। সেখানে উপস্থিত ছিলেন টলিপাড়ার বহু শিল্পী। বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই ভাঙনের গল্প শোনা যাচ্ছে।

সারাজীবন একসঙ্গে থাকার প্রতিশ্রুতিতে প্রেমকে পরিণয়ে রূপ দেন। সেই সম্পর্কে এখন ফাটল ধরেছে। নিজেদের ভুল বোঝাবুঝি শুধরে সামনে একসঙ্গে পথ পারি দেবেন নাকি আইনিভাবে দুইজন আলাদা পথ বেছে নেবেন তা সময় হলেই জানা যাবে।

এ সম্পর্কিত আরও পড়ুন