দেশজুড়ে

স্ত্রীকে হাতুড়িপেটা এরপর মাথা ন্যাড়া করে দিলেন স্বামী

জমি লিখে না দেয়ায় স্ত্রীকে হাতুড়িপেটার পর মাথার চুল ন্যাড়া করে দিয়েছে এক স্বামী। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে নাটোরের বাগাতিপাড়ার উপজেলার ফাগুয়াড়দিয়াড় ইউনিয়নের কলাবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই নারীর স্বামী মসে সরকারকে (৬১) গ্রেপ্তার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বাগাতিপাড়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) বেনজির আহমেদ।

জানা গেছে, ঘটনার পর স্বজনেরা ভুক্তভোগীকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। স্বামী মসে সরকার ওই এলাকার বাসিন্দা।

ভুক্তভোগী নারী বলেন, বেশ কিছুদিন থেকে জমি লিখে নেয়ার জন্য তার স্বামী তাকে নির্যাতন করছিল। কিন্তু তিনি দিতে রাজি না হওয়ায় ঘটনার দিন সকালে তার স্বামী নিজ ঘরে ওড়না দিয়ে দুই হাত বেঁধে শারীরিকভাবে নির্যাতন করতে থাকেন।

একপর্যায়ে হাতুড়ি দিয়ে হাতের ওপর আঘাত করেন। পরে তিনি চিৎকার করলে তার স্বামী আরও রেগে গিয়ে তার মাথার চুল কেটে ন্যাড়া করে দেন।

পরে স্থানীয়রা স্বজনদের খবর দিলে তারা এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রেজাউল করিম বলেন, ‘ভুক্তভোগীর শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ছাড়া তিনি হাতে গুরুতর আঘাত পেয়েছেন। হাত ভেঙে গিয়েছে কি না তা এক্স-রে করার পরে জানা যাবে।’

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বেনজির আহমেদ বলেন, ‘খবর পেয়ে অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এ সম্পর্কিত আরও পড়ুন