আর্কাইভ থেকে বাংলাদেশ

মোবাইল ধরার ভঙ্গি বলে দেবে আপনি কেমন মানুষ!

কখনো কি ভেবেছেন আপনার মোবাইল ফোনটি যেভাবে ধরেছেন তা আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু বলতে পারে! পার্সোনালিটি টেস্টের ওপর ভিত্তি করে অপটিক্যাল ইলিউশন আপনার ব্যক্তিত্ব, সম্পর্ক ইত্যাদি বিষয়ে অনেক কিছুই বলে দিতে সক্ষম। 

TODA এমনই একটি পরীক্ষা, যার মাধ্যমে এ পার্সোনালিটি টেস্টের উত্তর বলে দেয় আপনি মানুষ হিসেবে কেমন। আপনার ব্যক্তিত্ব এবং আপনার মস্তিষ্ক কীভাবে কাজ করে তা জানা যায় ফোন ধরা দেখেই। অবাক হলেও এটাই কিন্তু সত্যি! 

যদি আপনি ওপরের ১ম ছবিটির মতো করে ফোন ধরেন তাহলে বুঝতে হবে আপনি যথেষ্ট আত্মবিশ্বাসী একজন মানুষ। মনের মধ্যে সুখের চাবিকাঠি রেখেই জীবনযাপন করেন। জীবনে কোনও কিছু নিয়ে বিশেষ অভিযোগ নেই। জীবন আপনাকে যা দেয় তা গ্রহণ করার ক্ষমতা আপনার আছে। আপনার নিজের উপর আস্থা আছে এবং আপনার এই গুণটি আপনাকে এগিয়ে যেতে সাহায্য করে। 

যদি ২য় ছবির মতো ফোন ধরে থাকেন তাহলে আপনি জীবনে ঝুঁকি নিতে পছন্দ করা মানুষ। বাস্তববাদী এবং জ্ঞানী। সহানুভূতিশীল এবং মানুষকে বুঝতে পারার ক্ষমতা রয়েছে আপনার। 

৩য় ছবিটির মতো ফোন ব্যবহার করে থাকলে আপনি যেকোনও পরিস্থিতি বিচার করার ক্ষমতা রাখেন। চ্যালেঞ্জ নিতে ভালবাসেন এবং জিতেও যান। পার্টি করতে পছন্দ করেন। মানুষ হিসেবে আপনি বেশ রোমান্টিক। 

আর যদি ৪র্থ ছবিটির মতো ফোন ব্যবহার করেন তাহলে বুঝতে হবে আপনি বেশ কল্পনাপ্রবণ মানুষ। চিত্রশিল্পী বা লেখক পেশায় সুখ্যাতি ও অর্থ উপার্জনে সক্ষম হবেন। আর আপনার এ ব্যক্তিত্ব অনেকেরই পছন্দ। এমনকি প্রেমের ক্ষেত্রে আপনি বেশ লাজুক প্রকৃতিরও বটে।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন