বলিউড

আম্বানিদের অনুষ্ঠানে কানের দুল ‘চুরি করে’ চম্পট দিলেন রিহানা!

পর্দায় উপস্থিতি না থাকা সত্ত্বেও তার জনপ্রিয়তা হার মানাবে যে কোনও তারকাকে! আম্বানিদের জিও প্লাজা লঞ্চ হোক বা মণীশ মালহোত্রার প্রি-দিওয়ালি পার্টি, বি-টাউনের হেন কোনও অনুষ্ঠান নেই, যেখানে তাকে দেখা যায় না। রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন থেকে সুহানা খান, জাহ্নবী কাপুর, নিসা দেবগন, সকলের প্রিয় ওরহান আত্রামানি ওরফে ওরি। আর সেই ওরির মুক্তোর কানের দুল জোড়া নিয়েই কিনা চম্পট রিহানার!

ঠিক কী ঘটেছে?

জামনগরে অনন্ত আম্বানির প্রাকবিবাহ অনুষ্ঠানে বলিপাড়ার তারকাদের সঙ্গে ওরিও আমন্ত্রিত। পয়লা দিনের ককটেল পার্টিতে রিহানার সঙ্গে চুটিয়ে আড্ডা দিয়েছেন পপ গায়িকার জমজমাট পারফরম্যান্সের পর। সেখান থেকেই ভাইরাল হয়েছে এক ভিডিও। যেখানে রিহানার হাতে ওরির মুক্তোর কানের দুল দেখা গেল। শুধু তাই নয়, দুজনের রসিকতার ক্যামেরাবন্দি মুহূর্তও দেখা গেল সেই ভিডিওতে। সম্ভবত পপ গায়িকার পছন্দ হওয়ার জন্য ওরি নিজের কানের দুল তুলে দিয়েছেন তার হাতে।

ওরিকে নিয়ে সোশাল মিডিয়াতেও কৌতূহল প্রচুর। ইনস্টাগ্রামে তার পাঁচ লক্ষের বেশি ফলোয়ার। এর মধ্যেই আবার ওরির লিঙ্কডইন প্রোফাইলের খবর ছড়িয়ে পড়েছে। সেই প্রোফাইলে লেখা রিলায়েন্স গ্রুপের স্পেশ্যাল প্রজেক্ট ম্যানেজার এই সোশাল মিডিয়া তারকা।

শোনা গিয়েছে, ইশা আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গেও তার বন্ধুত্ব রয়েছে। অতঃপর ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাকবিবাহ অনুষ্ঠানে যে ওরি আমন্ত্রিত থাকবেন সেটাই স্বাভাবিক।

 

এসি//

 

 

View this post on Instagram
 

A post shared by DietSabya® (@dietsabya)

এ সম্পর্কিত আরও পড়ুন