বিনোদন

অনন্তের ঘড়ি দেখে মুগ্ধ জাকারবার্গের স্ত্রী প্রিসিলা

ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক্-বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দেশ-বিদেশের বড় বড় ব্যক্তিত্বরা। এর মধ্যে রয়েছেন ফেসবুকের সহপ্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ ও তার স্ত্রী প্রিসিলা চ্যান। অনুষ্ঠানে এসে অনন্ত আম্বানির হাতঘড়ি দেখে মুগ্ধ হন জাকারবার্গ-চ্যান দম্পতি।

প্রি-ওয়েডিং অনুষ্ঠানের অনেক ভিডিও বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। এরমধ্যে একটি ভিডিওতে দেখা যাচ্ছে জাকারবার্গ-প্রিসিলা অনন্ত আম্বানির ঘড়ি দেখে রীতিমতো অবাক হয়ে গেছেন। ভিডিওটি দেখে অনন্ত আম্বানির হাতঘড়িটি কোন ব্র্যান্ডের, এর দাম কত, তা নিয়ে নেটিজেনদের মধ্যে ব্যাপক কৌতূহল তৈরি হয়েছে।

অনুষ্ঠানের একটি ছড়িয়ে পড়া ভাইরাল ভিডিওতে দেখা যায়, অনন্ত আম্বানি, জাকারবার্গ, প্রিসিলাসহ কয়েকজন গোল হয়ে দাঁড়িয়ে কথা বলছেন। একপর্যায়ে অনন্ত আম্বানির হাতঘড়িটি ধরতে দেখা যায় চ্যানকে।

Mark Zuckerberg & his wife Priscilla was surprised to see Anant Ambani's watch. Anant was seen carrying beautiful audemars piguet royal oak open worked skeleton worth INR 14 crore. 🤑#AnantRadhikaWedding | #AnantAmbani pic.twitter.com/DEql5XFWUA

— Radhika Chaudhary (@Radhika8057) March 3, 2024

আম্বানির পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানির ঘড়ির দাম কত, এ সম্পর্কে স্পষ্ট করে না জানা গেলেও মিডিয়া রিপোর্ট অনুযায়ী এই ঘড়ির আনুমানিক দাম রয়েছে ১৪-১৮ কোটি টাকা। এটি পাটেক ফিলিপের গ্র্যান্ডমাস্টার চাইম ঘড়ি, যা দেখে আসলে প্রিসিলা চমকে গিয়েছিলেন। বহু মূল্যবান এই ঘড়িটির মধ্যেও অনেক ফিচার রয়েছে। এই ঘড়িতে রয়েছে রিভার্সিবল কেস, বিশেষ ধরনের ডায়াল ও আরও নানা ধরনের উন্নতমানের প্রযুক্তি।

অবশ্য জিকিউ ইন্ডিয়া নামের একটি সাময়িকী বলছে, ঘড়িটির দাম ১৮ দশমিক ২ কোটি রুপি হতে পারে।

জানা যায়, অনন্ত আম্বানির প্রি-ওয়েডিং ঘিরে গুজরাটের জামনগরে আন্তর্জাতিক ব্যক্তিত্বদের নিয়ে চাঁদের হাট বসেছে। অনুষ্ঠানে হাজির হয়েছেন ইভাঙ্কা ট্রাম্প, সস্ত্রীক মার্ক জাকারবার্গ, বিল গেটস, সুন্দর পিচাইসহ বড় বড় অতিথিরা। দেশের স্বনামধন্য অতিথিদের মধ্যে হাজির ছিলেন বলিউডের তিন খান শাহরুখ, আমির ও সালমান। এছাড়াও, রণবীর-দীপিকা থেকে শুরু করে বলিউডের অন্য অতিথিরাও এই অনুষ্ঠানে হাজির ছিলেন। ক্রিকেট জগতের নক্ষত্রেরাও আমন্ত্রণ পেয়েছিলেন এই অনুষ্ঠানে।

এ সম্পর্কিত আরও পড়ুন