আর্কাইভ থেকে বাংলাদেশ

বাসে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

চট্টগ্রামে বাসে এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় রোববার রাতে বাসের চালক, হেলপারসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই দিন দুপুরে ভিকটিমকে অক্সিজেন মোড়ে রেলবিটের পাশে পার্কিংয়ে থাকা বাসে তুলে দলব্ধ ধর্ষণ করে তারা।

আজ সোমবার (২০ জুন) বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, রোববার দুপুরে ভিকটিম তার আত্মীয়ের বাসা থেকে অক্সিজেন মোড়ে আসেন। এসময় এখানে পার্কিংয়ে থাকা বাসের ড্রাইভার নুরুল আলম, হেলপার রবিউল, সুপারভাইজার রাজু ও অন্য বাসের হেলপার শাহাদাত ভিকটিমকে জিজ্ঞেস করেন, ‘আপনি কোথায় যাবেন’। কোর্ট বিল্ডিংয়ে যাবে বললে, তারা ভিকটিমকে বাসে তোলেন।

বাসে অন্য কোনো যাত্রী না থাকায়, বাসের দরজা বন্ধ করে রবিউল ও রাজু ভিকটিমকে ধর্ষণ করে। চালক নুরুল আলম ভিকটিমকে ধর্ষণের চেষ্টাকালে শাহাদাত সহযোগিতা করে।

তিনি বলেন, পরে ভিকটিম সঙ্গে সঙ্গে ট্রাফিক পুলিশকে বিষয়টি অবহিত করে। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ বাসটি জব্দ করে। এরপর হেলপার শাহাদাতকে অক্সিজেন এলাকা থেকে গ্রেপ্তার করে।

পরে বায়েজিদ থানা পুলিশ রোববার রাত ১১টার দিকে হাটহাজারী থেকে চালক নূরল আলমকে ও রাত দেড়টার দিকে রবিউল হককে ফটিকছড়ি থেকে গ্রেপ্তার করে। পলাতক আরেক আসামি গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

তিনি আরও বলেন, এই ঘটনায় ভিকটিমের স্বামী নারী ও শিশু নির্যাতন দমন আইনে বায়েজিদ বোস্তামী থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন