ফুটবল

রোনালদোর অবিশ্বাস্য মিস, চ্যাম্পিয়নস লিগ থেকে নাসরের বিদায়

টাইব্রেকারে ৩-১ গোলে হেরে এশিয়ান চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে আল নাসর। ম্যাচে রোনালদো গোল পেলেও করেছেন এক অবিশ্বাস্য মিস।

গত ৪ মার্চ প্রথম লেগে সংযুক্ত আরব আমিরাতের ক্লাব আল আইনের বিপক্ষে ১-০ ব্যবধানে হারে আল নাসর। ফিরতি লেগেও ৪৫ মিনিটের মধ্যে ২-০ গোলে পিছিয়ে পড়ে নাসর। তবে প্রথমার্ধে যোগ করা সময়ের আবদুরহমান গারিব ব্যবধান কমানোর পর ৫১ মিনিটে খালিদ ইসার আত্মঘাতী গোলে সমতায় ফেরে রোনালদোর দল।

৭২ মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যালেক্স তেলেসের গোলে ৩-২ গোলে এগিয়ে যায় আল নাসর। দুই লেগ মিলিয়ে সমতায় থাকা ম্যাচ নির্ধারিত ৯০ মিনিটের পর গড়ায় অতিরিক্ত সময়ে।  সেখানে ১০৩ মিনিটে এগিয়ে যায় আল আইন।

এরপর দলকে এগিয়ে নেওয়ার সুবর্ণ সুযোগ পেয়ে মিস করেন রোনালদো। আল আইনের গোলকিপারের হাত থেকে ফসকে আসা বল পোস্ট থেকে ৩ গজ দূরে গোল করতে ব্যর্থ হন পর্তুগিজ ফরোয়ার্ড।

তবে খেলা টাইব্রেকারে নিয়ে যান রোনালদোই।  ১১৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন।  কিন্তু টাই ব্রেকারে পেনাল্টি শ্যূট আউটে রোনালদো গোল করলেও ব্যর্থ হন ব্রোজোভিচ, তেলেস ও ওতাভিও। অন্যদিকে নিজেদের প্রথম ৩ শট থেকেই গোল করে আল নাসরকে টাইব্রেকারে হারিয়ে সেমিফাইনালে ওঠে আল আইন।

এ সম্পর্কিত আরও পড়ুন