আর্কাইভ থেকে বাংলাদেশ

সীমান্তে বিজিবির মাদক বিরোধী জনসচেতনতামূলক সভা

মাদককে না বলুন, মাদক মুক্ত সমাজ গঠনে এগিয়ে আসুন এই শ্লোগানকে সামনে রেখে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস উপলক্ষ্যে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

আজ শনিবার বিকাল সাড়ে ৫ টায় উপজেলার সীমান্তঘেষা নাওডাঙ্গা ইউনিয়নের বালারহাটের বিভিন্ন স্থানে মাদক বিরোধী জনসচেতনতামূলক পোর্টার লাগান ও জন সাধারণের মাঝে লিফলেট বিতরন করেন লালমনিরহাট ১৫ বিজিবি। বিতরন শেষে নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদ চত্বরে এক মাদক বিরোধী জনসচেতনতামূলক সভায় বালারহাট ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মুকুল চন্দ্র রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসেন আলী, গোরকমন্ডল ক্যাম্পের ক্যাম্প কমান্ডার বেলাল হোসেন, ফুলবাড়ী অগ্রনী ব্যাংকের সিনিয়র অফিসার আলমগীর হোসেন, ইউপি সদস্য শফিকুল ইসলাম সাবু ও সাবেক ইউপি সদস্য এরশাদুল হক প্রমূখ।

ইউপি চেয়ারম্যান হাসেন আলী বলেন,  আসুন আমরা মাদককে না বলি, মাদক মুক্ত সমাজ গঠন করি। মাদক চোরাকারবারী দেশ ও জাতীর শক্র, তাদের সম্পর্কে বাংলাদেশ বর্ডার গার্ড  (বিজিবি)কে তথ্য দিয়ে সহায়তা করি। সেই সাথে মাদক সেবন, পাচার ও বিক্রি বন্ধে মাননীয় প্রধানমন্ত্রীর ’জিরো টলারেন্স’ নীতি বাস্তবায়ণে সহায়তা করার আহবান জানান।

এ সম্পর্কিত আরও পড়ুন