আর্কাইভ থেকে বাংলাদেশ

বিয়ের আড়াই মাসের মধ্যেই মা হচ্ছেন আলিয়া!

মাত্র আড়াই মাস হলো আলিয়া ও রণবীরের বিয়ে হয়েছে। সেই খুশীর রেশ এখনো কাটেনি। এরই মধ্যে নতুন খবর জানালেন আলিয়া। রণলিয়ার বিয়ের পর দু'মাস কাটতে না কাটতেই সন্তানের আগমনী বার্তা।

এর আগে অবশ্য,‘সমশেরা’-র প্রচারে এসে সন্তান আগমনের আভাস যেন দিয়েছিলেন রণবীর। ভক্তদের জল্পনাই সত্যি হলো।

এবার বিয়ের আড়াই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানালেন আলিয়া ভট্ট। খুশিতে ভাসছে কাপূর পরিবার। হইচই বলিউড জুড়েও!

নবদম্পতি আলিয়া ভাট এবং রণবীর কাপুর একসঙ্গে তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। অভিনেত্রী তার ভক্তদের সাথে খুশির খবর ভাগ করে নিতে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার হয়েছে। ছবিতে আলিয়াকে একটি বিছানায় শুয়ে থাকতে দেখা যায় এবং রণবীর তার পাশে বসে আছেন। তাদের উভয়ই পর্দায় আঠালো যা তাদের আসন্ন শিশুর আল্ট্রাসাউন্ড দেখায়। তার আবেগ প্রকাশ করতে, প্রাণী প্রেমী আলিয়া তাদের শাবকের সাথে একটি সিংহ এবং সিংহীর দ্বিতীয় ছবি শেয়ার করেছেন। ‘আমাদের শিশু... শীঘ্রই আসছে,’ আলিয়া তার পোস্টের সাথে একটি ইনফিনিটি, রেড হার্ট এবং স্টার ইমোজির ক্যাপশন দিয়েছেন।

গেলো ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছিলেন তারকা দম্পতি। ঘরোয়াভাবেই বিয়ের আচার অনুষ্ঠান সারেন রণবীর-আলিয়া। পরিবার ও কাছের বন্ধুদের নিয়েই চলেছিল বিয়ের অনুষ্ঠান। রণবীর ও আলিয়ার গাঁটছড়া বেঁধেছিলেন করণ জোহর। সাবেকি রঙ লাল বা গোলাপি নয়, বিয়ের রঙ হিসাবে আলিয়া রণবীর বেছে নিয়েছেন সাদা। সাদা ও সোনালি রঙের জারদৌসি শাড়ি আর সোনালি ওড়নায় আলিয়ার থেকে চোখ সরানো দায়। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা শাড়িতে আলিয়ার বিয়ের সাজ ছিল সকলের থেকে আলাদা। শাড়ির সঙ্গে ম্যাচ করে আলিয়া পরেছিলেন সোনা ও হিরের গয়না। কনের সঙ্গে ম্যাচ করেই রণবীর পরেছিলেন সাদা শেরওয়ানি, গলায় মুক্তোর মালা এবং পাগড়ি। 

এ সম্পর্কিত আরও পড়ুন