দেশজুড়ে

পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফারজানা ইসলাম মিশু (৩২)  নামের এক গৃহবধূকে বুকে ছুরি মেরে হত্যা করা হয়েছে। পরকীয়ার জেরে এ হত্যাকান্ড ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। এ হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত স্বামী তারিকুল ইসলামকে আটক করা হয়েছে।

রোববার (২৪ মার্চ)  সকালে  রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা নদীর পাড়  এলাকায় ঘটে এ হত্যাকাণ্ডের ঘটনা বলে বায়ান্ন টিভিকে জানিয়েছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা।

দীপক চন্দ্র সাহা জানান, মাঝিনা এলাকায় নয়ন মিয়ার মালিকানাধীন চারতলা বাড়িতে বুকে ছুরি মেরে  ফারজানা ইসলাম মিশু নামের এক গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে খবর পায় পুলিশ। তাৎক্ষণিক ঘটনাস্থল পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেন এবং হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত নিহত ওই গৃহবধুর স্বামী তারিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের ঘটনা স্বীকার করেছে আটক স্বামী তারিকুল ইসলাম।

পুলিশের জিজ্ঞাসাবাদে তারিকুল ইসলাম জানায়,তাঁর স্ত্রীর সাথে অন্য এক যুবক পরকীয়া করতেন। আর এই পরকীয়ার জের ধরেই প্রায় সময় তাদের মধ্যে ঝগড়াঝাঁটি হতো। অন্যান্য দিনের মতো রোববার সকালেও তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটি হলে একপর্যায়ে তারিকুল ইসলাম হাতে ছুড়ি নিয়ে গৃহবধূ ফারজানা ইসলাম মিশুর বুকে আঘাত করে। ঘটনাস্থলেই ফারজানা ইসলাম মিতুর মৃত্যু হয়। নিহত ফারজানা ইসলাম মিশু গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার দক্ষিণ শাহাবাজ এলাকার আব্দুল মান্নান মাস্টারের মেয়ে।

ওসি আরো জানান, নিহত ফারজানা ইসলাম মিতুর পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে হত্যা মামলার রূজু করা হবে। মরদেহ নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মরগে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, অভিযুক্ত তারিকুল ইসলাম রূপগঞ্জ উপজেলার মাঝিনা নদীর পাড়  এলাকার মির কংক্রিট প্রোডাক্ট লিমিটেড কারখানায় চাকরি করতেন।

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন