বিনোদন

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ফরাসি সংগীতশিল্পী ও টিকটক তারকা

সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে পাড়ি জমালেন সোস্যাল মিডিয়ায় ব্যাপক পরিচিত ফরাসি সংগীতশিল্পী ও টিকটক তারকা আনাইস রবিন।  গত ২৪ মার্চ রাতে ফ্রান্সের উত্তরাঞ্চলে একটি সড়ক দুর্ঘটনায়  ২১ বছর বয়সী এই সংগীতশিল্পী প্রাণ হারান।

গায়িকা আনাইসের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে তার রেকর্ড কোম্পানি  গ্যাবস এবং জো।  এক বিবৃতি দিয়ে প্রতিষ্ঠানটির মুখপাত্র সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিখেছেন, ‘গভীর দুঃখের সঙ্গে আমরা শিল্পী আনাইস রবিনের মৃত্যুর কথা ঘোষণা করছি।  শনিবার রাতে ফ্রান্সের উত্তরে একটি সড়ক দুর্ঘটনার শিকার হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন।

ব্রিটিশ গণমাধ্যম দ্য সান’র এক প্রতিবেদনে বলা হয়,  গায়িকা আনাইস রবিন একা গাড়ি চালাচ্ছিলেন। ফ্রান্সের লিলের কাছে বাইসিউক্সে এম৯৪১ হাইওয়েতে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগলে তাঁর গাড়িটি   রাস্তা থেকে ছিটকে পড়ে বিধ্বস্ত হয়। আনাইস রবিনের মৃত্যুতে স্থানীয় পুলিশ এখন দুর্ঘটনার কারণ অনুসন্ধান করছে। এমনকী ইতোমধ্যে তদন্তও শুরু করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

গ্যাবস এবং জো’র  এক সদস্য লিখেছেন, আনাইস রবিন এমন একজন ব্যক্তি ছিলেন, তাকে যারা জানার সুযোগ পেয়েছেন তাদের সবার কাছে প্রিয় এবং প্রশংসিত ছিলেন এ গায়িকা। তার উজ্জ্বল হাসি, উদারতা ও কণ্ঠ চিরকাল হৃদয়ে খোদাই হয়ে থাকবে।

প্রসঙ্গত, ফরাসি এই গায়িকাকে টিকটকে ৫ লাখ ১০ হাজার এবং ইনস্টাগ্রামে দেড় লাখেরও বেশি মানুষ ফলো করতেন। গত গ্রীষ্মেই ইউটিউবে তার একটি গান প্রকাশ করা হয়। এটি ২০ লাখ বার দেখা হয়েছে।

এছাড়া এ গায়িকা একজন লাইভ পারফর্মের জন্য বেশ বিখ্যাত ছিলেন। তার পারফর্মে মঞ্চে প্রায়ই তার যমজ ভাই এলিয়ট অংশ নিতেন।

এ সম্পর্কিত আরও পড়ুন