ক্রিকেট

এপ্রিলেই আসছে ভারত, বিসিবির সূচি প্রকাশ

এপ্রিলের শেষে বাংলাদেশে আসছে ভারতীয় নারী দল।  বাংলাদেশ-ভারত পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য সূচি চূড়ান্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী অক্টোবরে আছে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। যার আয়োজন হবে বাংলাদেশ। বিশ্বকাপ সামনে রেখে ভারতের প্রস্তুতি হিসেবেও কাজ করবে এই সিরিজটি।

বিসিবি থেকে দেয়া সূচি অনুযায়ী জানা যায়, আগামী ২৩ এপ্রিল বাংলাদেশে এসে পৌঁছাবে ভারতের নারীরা। পূর্ণশক্তির দল নিয়ে বাংলাদেশে আসবে ভারত।  সিরিজের প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেটে।  সিলেটের আন্তর্জাতিক স্টেডিয়াম ও আউটার স্টেডিয়াম- দুই জায়গাতেই হবে ম্যাচগুলো।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম, দ্বিতীয় ও পঞ্চম ম্যাচ আয়োজন হবে।  আউটার স্টেডিয়ামে হবে তৃতীয় ও চতুর্থ ম্যাচ।  বাংলাদেশে ৫ ম্যাচের সিরিজ খেলে ১০ মে’ দেশ ছাড়ার কথা রয়েছে ভারতীয় দলের।

টি-টোয়েন্টি ম্যাচগুলো সন্ধ্যায় ও দিনের বেলা- দুই সময়েই অনুষ্ঠিত হবে।  সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ম্যাচ গুলো শুরু হবে সন্ধ্যা ৬ টা ৩০ মিনিট থেকে।  অন্যদিকে আউটারে যে ম্যাচগুলো হবে, তা দুপুর ২ টা থেকে অনুষ্ঠিত হবে বলে সূচি থেকে জানা যায়।

ভারতের বাংলাদশ সফরের সূচি:

২৩ এপ্রিল- বাংলাদেশে পৌঁছাবে ভারতীয় নারী দল

১ম টি-টোয়েন্টি; ২৮ এপ্রিল, ৬ টা ৩০, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম

২য় টি-টোয়েন্টি; ৩০ এপ্রিল, ৬ টা ৩০, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম

৩য় টি-টোয়েন্টি; ২ মে, ২ টা, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম আউটার

৪র্থ টি-টোয়েন্টি; ৬ মে, ২ টা, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম আউটার

৫ম টি-টোয়েন্টি; ৯ মে, ৬ টা ৩০, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম

এ সম্পর্কিত আরও পড়ুন