টলিউড

বিপদের মুখে স্বস্তিকা!

টলিপাড়ায় সবাই তাকে চিনেন ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবে। তবে বরাবরই নির্বিকার তিনি। বলছিলাম ওপারের জনপ্রিয় অভিনেত্র স্বস্তিকা মুখার্জির কথা।

কিন্তু এ সপ্তাহের শুরুতেই বেঁধেছে বিপত্তি। ফেসবুক হ্যাকড্‌ হয়েছে স্বস্তিকার। স্বভাবতই দুশ্চিন্তায় আছেন এ অভিনেত্রী। কী পদক্ষেপ নিলেন তিনি?

এমনিতেই সমাজমাধ্যমে বেশ সক্রিয় তিনি। নিজের ব্যক্তিগত জীবন থেকে সমাজেসবার খুঁটিনাটি তুলে ধরেন সেখানে। তবে স্বস্তিকা প্রথম নন, বিভিন্ন সময়ে তারকাদের পেজ হ্যাক করা যেন চল হয়ে উঠেছে। যার ফলে মাঝেমধ্যে লাখ লাখ ফলোয়ারও খোয়াতে হয়েছে অনেক তারকাকে।

স্বস্তিকা-মুখার্জী

বুধবার সকালে ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘‘আমার ফেসবুক পেজ হ্যাক্‌ড হয়েছে। আমার টিম এই সমস্যা সমাধানের চেষ্টা চালাচ্ছে। যদি কোনও অপমানজনক বা অশ্লীল পোস্ট নজরে পড়ে তা হলে দয়া করে এড়িয়ে যান, এবং জানবেন সেটি আমি করিনি।’’

টলিপাড়ার যে অভিনেত্রীদের বলিউডে অবাধ যাতায়াত, তাদের মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা। সম্প্রতি তার নতুন হিন্দি ছবি ‘লভ সেক্স অউর ধোঁকা ২’-এর টিজ়ারে এক ঝলক দেখা গিয়েছে অভিনেত্রীকে। দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত ছবিটির প্রথম পর্ব এসেছিল প্রায় ১৪ বছর আগে। এ বার এর দ্বিতীয় পর্বে রয়েছেন স্বস্তিকা। ১৯ এপ্রিল মুক্তি পাবে এই ছবি।

 

View this post on Instagram
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

এ সম্পর্কিত আরও পড়ুন