আর্কাইভ থেকে বাংলাদেশ

সিএন্ডএফ শ্রমিকরা পেলো ঈদ উদযাপনের সহায়তা

পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে মোংলা সমুদ্র্র বন্দরে কর্মরত সি এন্ড এফ শ্রমিকদের মাঝে ঈদ  সামগ্রী বিতরণ করেছে মোংলা বন্দর কর্তৃপক্ষ ও মোংলা কাস্টমস কিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস এসোসিয়েশন।

গেলো রোববার (৪ জুন) সকাল সাড়ে ১১টায় মোংলা বন্দর ভবনের সামনে ৮শ শ্রমিকদের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। বন্দর ও মোংলা কাস্টমস কিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস এসোসিয়েশনের অর্থায়নে এই এ ঈদ উপহার সামগ্রী বিতরণের আয়োজন করা হয়েছে। 

প্রতি বছরের ন্যায় এবছরও পবিত্র ঈদুল ফিতর ও ঈদুল আযহারকে সামনে রেখে বন্দরে কর্মরত শ্রমিক কর্মচারীদের সহায়তা প্রদান করে আসছে বন্দর ও তাদের সংশ্লিষ্ট প্রতিষ্ঠান। তাই এবছরের ঈদুল আযহা উপলক্ষে সিএন্ডএফ শ্রমিকদের মাঝে শ্রমিকদের ঈদ উদযাপনের জন্য খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এ সময় বন্দর কর্তৃপরে চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা শ্রমিকদের মাঝে চাল, ডাল, সেমাই, চিনি, তেল, লবন, সাবান ও গুড়োদুধসহ কয়ের প্রকারের পন্যে সম্ভল্লিত প্যাকেটের খাদ্য সামগ্রী তুলে দেন শ্রমিকদের হাতে। এসময় উপস্থিত ছিলেন, মোংলা বন্দর কর্তৃপরে সদস্য (প্রকৌশল ও উন্নয়ন) মোঃ ইমতিয়াজ হোসেন, মোংলা কাস্টমস কিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস এসোসিয়েশসেনর সভাপতি মোঃ সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মোঃ কবির আহাম্মেদ সহ বন্দরের বিভাগীয় প্রধানগন ও কর্মকর্তা-কর্মচারী, এসোসিয়েশনের অন্যান্য সদস্যবৃন্দসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। 

এছাড়া, পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে মোংলা সমুদ্র্র বন্দরে কর্মরত শ্রমিক-কর্মচারীদের মাঝে বিশেষ খাদ্য সামগ্রী বিতরণ করেছে মোংলা বন্দর, বাংলাদেশ শিপিং এজেন্ট এ্যাসোসিয়েশন ও ইষ্টিভিডরস মোংলা বন্দর বার্থ শিপ এ্যাসেসিয়েশন কর্তৃপক্ষ। প্রায় ৩ হাজার শ্রমিকদের মাঝে বিভিন্ন পন্যে সাজানো প্যাকেটজাত করা এ সকল সামগ্রী বিতরণ করা হয়েছে। বন্দরের চেয়ারম্যান শ্রমিক-কর্মচারীদের মাঝে চাল, ডাল, চিনি, আলু, তেল ও লবন সহ সাড়ে ১৭ কেজি ওজনের প্যাকেটের খাদ্য সামগ্রী তুলে দেন। 

এসময় বন্দর চেয়ারম্যান ছাড়াও বন্দর ব্যবহারকারী ষ্টিভিডরস এ্যাসেসিয়েশনের সভাপতি সৈয়দ জাহিদ হোসেন, উপদেষ্টা মোস্তাক আহমেদ মিঠু, শেখ আঃ সালাম, এইচ এম দুলাল, মশউর রহমান ও মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘের সভাপতি কালিপদ গুপ্ত ও সাধারণ সম্পাদক ওমর ফারুক সেন্টু সহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন