দুর্ঘটনা

ট্রাকে ট্রেনের ধাক্কায় নিহত বেড়ে ৬

ফেনীর ফাজিলপুর রেলক্রসিংয়ে বালুভর্তি ট্রাকে ট্রেনের ধাক্কার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৬ জনে দাঁড়িয়েছে। এর আগে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। পরে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া আরও একজনের মৃত্যুর খবর পাওয়া যায়।

শুক্রবার (৫ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে ফেনীর ছাগলনাইয়া উপজেলার মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

ফেনীস্থ জিআরপি পুলিশের এএসআই শাহ আলম গণমাধ্যমে বলেন, ঘটনাস্থল থেকে মিজান ও আবুল খায়েরকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর দিকে ঘটনাস্থল থেকে অপর আহত ব্যক্তি আশিক (১৪) কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধিন অবস্থায় মারা গেছে বলে শুনেছি। নিহতদের মাঝে মিজান ট্রাকের চালক এবং খায়ের ও আশিক বাবা-ছেলে। স্থানীয়দের ভাষ্যমতে তারা দুজন রেলের যাত্রী এবং রেলের সম্মুখভাগে ছিলেন।

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, ট্রাকের সাথে ট্রেনের ধাক্কায় প্রথমে দুইজন ও পরে আরও একজন মারা গেছে বলে জেনেছি। ঘটনার সময় দায়িত্বরত গেটম্যান অনুপস্থিত ছিলেন বলে রেলপুলিশ থেকে জানতে পেরেছি। এ বিষয়ে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, ঢাকা থেকে ছেড়ে আসা মেইল ট্রেনটি সকাল সাড়ে ৮টার দিকে ফেনীর মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন রেলক্রসিং পার হওয়ার সময় একটি বালুভর্তি ট্রাকের সাথে ধাক্কা লাগে। এতে ট্রাকটি রেল লাইন থেকে সটকে পড়ে।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন