আর্কাইভ থেকে বাংলাদেশ

রাজশাহীতে যুবককে কুপিয়ে হত্যা

রাজশাহী নগরীতে স্কুলছাত্র সানি হত্যার ৪৮ ঘন্টার মধ্যেই  আরো এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে । গেলো মঙ্গলবার দিবাগত রাত  ১১টার দিকে নগরীর বেলদারপাড়া এলাকায় এ হত্যার ঘটনা ঘটেছে। যুবককে কুপিয়ে জখম করার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত যুবকের নাম সোহেল রানা। তিনি নগরীর শিরোইল কলোনি এলাকার আব্দূর রহমানের ছেলে। এছাড়াও নিহত যুবক রেলওয়ে রাজশাহীর ইঞ্জিনিয়ার বিভাগের চতুর্থ শ্রেণীর কর্মচারী ছিলেন।

এ ঘটনায় হত্যাকারি অপর যুবক আহত হয়েছেন। তার নাম ফারুক। তাকে পুলিশ হেফাজতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেযা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নগরীর বেলদার পাড়ার বাংলা মদ ব্যবসায়ী টগরের বাড়ীতে মদ কেনা নিয়ে সোহেল ও ফারুকের দ্বন্দ্ব হয়। এ সময় তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। পরে ফারুক সোহেলকে কুপিয়ে জখম করে। এতে তিনি গুরুতর আহত হন। ঘটনার সময় ধস্তাধস্তিতে রাস্তার উপর পড়ে গিয়ে ফারুকও আহত হয়। এ সময় তারা দুইজনই মদ্যপ অবস্থায় ছিলো। পরে স্থানীয়রা দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নগরীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম বলেন, কিভাবে সোহেল নিহত ও ফারুক আহত হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া য়ায়নি। তবে স্থানীয় লোকজন জানিয়েছে ফারুক সোহেলকে ছুরিকাঘাত করেছে। কিন্তু ফারুক বলছে তারা গাড়ির ধাক্কায় আহত হয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এ হত্যাকাণ্ডের আগে ৩ জুলাই রোববার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে পূর্বশত্রুতার জেরে রাজশাহী নগরীর হেতেমখাঁ সবজিপাড়া এলাকায় সানি নামের এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত সানি রাজশাহী পরিবহন শ্রমিক ইউনিয়নের সহসভাপতি রফিকুল ইসলাম ওরফে পাখির ছোট ছেলে । এ ঘটনার একদিন পর এ হত্যার ঘটনা ঘটলো।

এ সম্পর্কিত আরও পড়ুন