রাজনীতি

কেএনএফের মদদদাতাদের খুঁজছে গোয়েন্দারা : হানিফ

কুকি-চীন বা কেএনএফ সন্ত্রাসী গোষ্ঠীকে যারা পেছন থেকে মদদ দিচ্ছে তাদের খুঁজে বের করতে সরকারি গোয়েন্দা সংস্থা কাজ করছে। বললেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ।

শুক্রবার (১২ এপ্রিল) সকালে কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের প্রাক্তন শিক্ষর্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে  এসব কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক।

মাহবুব উল আলম হানিফ বলেন, কুকিচীন বা কেএনএফ যে সন্ত্রাসী গোষ্ঠীই হোক না কেন, তাদের জায়গা এই বাংলার মাটিতে হবে না। এই সন্ত্রাসী গোষ্ঠীদের কঠোরভাবে দমন করা হবে। এদেশে একসময় বাংলা ভাইসহ বড় বড় সন্ত্রাসী গোষ্ঠীর জন্ম হয়েছিল। তাদেরকে যেভাবে নির্মূল করা হয়েছে। এসব সন্ত্রাসী গোষ্ঠীকেও সেভাবে দমন করা হবে।

বিরোধী দলকে উদ্দেশ্যে করে তিনি বলেন, যারা আজকে সরকারের বিরোধীতা করছে তারা রাষ্ট্রীয় ক্ষমতায় থাকার সময় দেশের অর্থনৈতিক অবস্থা কেমন রেখে গিয়েছিল?

তিনি আরও বলেন, মাথাপিছু আয় ৫৩৫ মার্কিন ডলার থেকে বর্তমান সরকারের প্রচেষ্টায় এখন ২৮০০ মার্কিন ডলার ছাড়িয়েছে। আজ বাংলাদেশ চরম ব্যর্থ রাষ্ট্র থেকে উন্নয়নশীল রাষ্ট্রের স্বীকৃতি পেয়েছে আন্তর্জাতিকভাবে। এটা যাদের ভালো লাগে না, তারাই এসব আবোল তাবোল কথা বলে।

প্রসঙ্গত, কুষ্টিয়া পলিটেকনিক ইনিস্টিটিউটের অধ্যক্ষ রুহুল আমিনের সভাপতিত্বে পুনর্মিলনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এ সম্পর্কিত আরও পড়ুন