দেশজুড়ে

সালামি নিয়ে দ্বন্দের জেরে স্বামীকে কোপালেন স্ত্রী

লালমনিরহাটের হাতিবান্ধায় ভাতিজাদের ঈদ সালামি দেয়াকে কেন্দ্র করে হওয়া তর্কের জেরে স্বামীকে কুপিয়েছেন স্ত্রী। এ ঘটনায় আহত স্বামী তাইজুল ইসলাম বর্তমানে রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছেন।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদের দিন হাতিবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের চৌপুতি বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী ও স্ত্রী হাতিবান্ধা থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন হাতিবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) নির্মল চন্দ্র রায়।

অভিযোগ সূত্র জানা যায়,  ঈদের দিন সকালে তার ভাতিজাদের ২০ টাকা করে ঈদ সালামি দিতে থাকলে তার স্ত্রী রাশেদা বেগম ২০ টাকার পরিবর্তে ১০ টাকা দিতে বলেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর তর্ক শুরু হয়ে, পরে তা হাতাহাতি পর্যন্ত গড়ায়। এক পর্যায়ে রাশেদা বেগম দা দিয়ে তার স্বামী তাইজুল ইসলামকে কোপ দেয় এমন দাবি তাইজুল ও তার পরিবারের। এতে তাইজুলের ঘাড়ের নিচে কেটে যায়।

অভিযোগ অস্বিকার করে তাইজুলের স্ত্রী রাশেদা বেগম জানান,  তার স্বামী তাকে মারধর করে ওই দা নিয়ে আঘাত করার চেষ্টা করেন। এতে তিনি বাধা দিলে ওই দা তার স্বামী ঘাড়ের নিচে লাগে। এ ঘটনায় স্ত্রীও পাল্টা হাতিবান্ধা থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

এদিকে স্থানীয়রা জানান, আহত অবস্থায়  তাইজুলকে উদ্ধার করে প্রথমে হাতিবান্ধা হাসপাতাল পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় শনিবার (১৩ এপ্রিল) সকালে চিকিৎসকরা তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

হাতিবান্ধা থানার  ওসি (তদন্ত)  জানান, ঈদের সালামি নিয়ে স্বামী-স্ত্রীর মারামারি হয়েছে। এ ঘটনায় উভয়েই থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের আলোকে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 

এ সম্পর্কিত আরও পড়ুন