বলিউড

অন্তঃসত্ত্বা অবস্থায়ই শুটিং ফ্লোরে দীপিকা

মা হতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকান। ফেব্রুয়ারি মাসে জানিয়েছিলেন এ সুখবর। দীপিকা  জানিয়েছিলেন, তিনি মা হতে চলেছেন এবং আগামী সেপ্টেম্বর মাসে পরিবারে আসতে চলেছে তার ও রণবীরের সন্তান।

কিন্তু অন্তঃসত্ত্বা অবস্থায় বিশ্রাম নিতে রাজি নন অভিনেত্রী। রোহিত শেঠি পরিচালিত নতুন ছবি ‘সিংহম আগেইন’ ছবির সেটে ক্যামেরাবন্দি হলেন রণবীরের ঘরনি।

Our Shakti Shetty on the sets of #SinghamAgain pic.twitter.com/1qbNlyNjBm

— Team DP Malaysia (@TeamDeepikaMY_) April 17, 2024

এই ছবিতে পুলিশ অফিসার শক্তির চরিত্রে অভিনয় করছেন দীপিকা। গেলো বছর অক্টোবর মাসে অভিনেত্রীর চরিত্রের ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। এবার পুলিশের উর্দিতে শুটিং ফ্লোরে হাজির দীপিকা। এই ছবি ভাইরাল হতে বেশি সময় নেয়নি। তবে নেটদুনিয়ায় অভিনেত্রীর ছবি দেখে তাকে শুটিং ফ্লোরে সাবধানতা অবলম্বনের পরামর্শ দিয়েছেন অনুরাগীদের একাংশ।

এদিকে শুটিংয়ের ফাঁকে বাড়িতে ইদানীং কী ভাবে শুটিং করছেন অভিনেত্রী, সমাজমাধ্যমে তারও ঝলক দিয়েছেন দীপিকা। সেখানে দেখা যাচ্ছে, একটি অসম্পূর্ণ নক্সা কাটা কাপড়। তার উপর সেলাই করে লতাপাতা ফুটিয়ে তুলছেন অভিনেত্রী। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে দীপিকা মজা করে লেখেন, ‘‘আশা করি, আমি কাজটা শেষ করে ছবি ভাগ করে নিতে পারব।’’

দীপিকা যে মা হতে চলেছেন, খবর ছাড়াতেই ইন্ডাস্ট্রির অন্দরে অন্য গুঞ্জন শুরু হয়েছে। মনে করা হচ্ছে, মা হওয়ার জন্য দীপিকা নাকি সারোগেসি পদ্ধতি অবলম্বন করতে চলেছেন। যদিও এ প্রসঙ্গে এখনও দীপিকা কোনও মন্তব্য করেননি। পুত্র চাই না কি কন্যা, সম্প্রতি রণবীরকে সংবাদমাধ্যমের তরফে এ প্রশ্ন করা হলে অভিনেতা বলেন, ‘‘ঈশ্বরের মন্দিরে গিয়ে প্রসাদ নিয়ে বাছবিচার কি করি আমরা? না। তাই ঈশ্বর যা দেবেন, তাতেই আমি খুশি।’’

 

View this post on Instagram
 

A post shared by दीपिका पादुकोण (@deepikapadukone)

এ সম্পর্কিত আরও পড়ুন