আর্কাইভ থেকে বাংলাদেশ

অনাবৃত ছবির পর এবার রাখিকে প্রেম প্রস্তাব!

গেলো কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম সরগরম হয়ে আছে রণবীর সিং’র খোলামেলা ফটোশ্যুট নিয়ে। নিমেষে উষ্ণতার পারদ যেমন বাড়িয়ে দিয়েছেন তেমনি বিতর্কেরও জন্ম দিয়েছেন এ অভিনেতা। কাশ্মীরি গালিচায় তার অনাবৃত পৌরুষ সৌন্দর্যের সংজ্ঞা, নাকি অশালীনতার, তা নিয়ে চলছে তুমুল আলোচনা- সমালোচনা। 

রণবীরের সেই নিরাবরণ ছবি দেখে হয়তো তাজ্জব হয়েছিলেন রাখি সাওয়ান্ত। আর তাই মন্তব্যও করেছিলেন,‘বাঁদরে সিংহের পোশাক চুরি করে নিয়েছে!’ কিন্তু এরপরই রাখির মন মজে গেলো রণবীরেই। ‘গাল্লি বয়’-এর নিরাবরণ রূপ দেখে প্রশংসায় ভরিয়ে দিলেন প্রাক্তন বিগ বস তারকা। সেখানে রণবীরও কৃতজ্ঞতা জানাতে ভুললেন না।

রাখি সাওয়ান্ত বলেছেন, এ ছবিতে তিনি রণবীরের সৌন্দর্যই দেখতে পাচ্ছেন। আর রণবীরও তাকে ‘আই লভ ইউ’ বলেছে।’’

মিথ্যে নয়, সত্যিই রণবীর ভালবাসার তিন শব্দ লিখেছেন রাখিকে। কোন প্রেক্ষিতে তিনি এমন বলেছেন সেটাও ব্যাখ্যা করেছেন রাখি। রণবীরের ফটোশ্যুটের কাজকে তারিফ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই একটি ভিডিও পোস্ট করেছিলেন রাখি। সেই পোস্টের নীচে মন্তব্য করেন অভিনেতা স্বয়ং, লিখেছিলেন- ‘লাভ ইউ ইয়ার’।

এমন মন্তব্যে স্পষ্টই বোঝা যায়, এ ভালবাসা কৃতজ্ঞতার, বন্ধুত্বের প্রতিদান। শুধু তা-ই নয়, রণবীর লিখেছেন, ‘রাখি, তুমি একজন রক স্টার!’

রাখিও রণবীরের কথায় মহা খুশি। আর তাইতো প্রেমিক আদিল দুরানির পাশে দাঁড়িয়েও রণবীরের কথাই বলে গেলেন সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে। বললেন, ‘‘আমার দিনটা ভাল হয়ে গেল।’’

এদিকে খোলামেলা এ ফটোশ্যুট নিয়ে মুখ খুলেছেন রণবীর নিজেও। তিনি জানিয়েছেন, হাজার হাজার মানুষের সামনে নিরাবরণ হতে তার কোনও জড়তা নেই। স্ত্রী দীপিকাও তার ‘সাহসী’ ছবি দেখে প্রশংসা করেছেন। অতএব, রণবীরের আর পরোয়া কোথায়!

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন