বিনোদন

দুবাইয়ের কনসার্টে পাকিস্তানি নায়িকার কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ সিং!

তিন বছর আগে আবু ধাবির এক কনসার্টে প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন, “পাকিস্তানে কি ভারতবর্ষের গান নিষিদ্ধ? নাকি এখানকার মানুষ ওদের গান শুনছেন না? আদৌ ভারত-পাকিস্তানের শিল্প সংস্কৃতির বিভেদ ঘুচেছে?” এবার পাক নায়িকা মাহিরা খানের কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ। দুবাইয়ের কনসার্ট থেকে দাবানল গতিতে ভাইরাল ভিডিও।

মাহিরা পাক নায়িকা হলেও গোটা বিশ্বে তার অনুরাগীর সংখ্যা কম নয়। শাহরুখ খানের সঙ্গে রাইস ছবিতে অভিনয় করে ভারতেও বেশ জনপ্রিয়তা লাভ করেছিলেন। সম্প্রতি দুবাইতে কনসার্ট করতে গিয়েছিলেন অরিজিৎ। সেখানে উপস্থিত ছিলেন মাহিরাও। দর্শকাসনে বসেই অরিজিতের গান উপভোগ করছিলেন। তবে গায়ক প্রথমে তাকে দেখে চিনতে পারেননি। আর যখন দর্শকদের ভিড়ে মাহিরা খানের উপস্থিতি তার নজরে আসে, তখন পরিচয়ও করালেন অভিনবভাবেই।

 

View this post on Instagram
 

A post shared by 𝓈𝒽𝒶𝒽𝓏𝒶𝒹𝒾 𝓈𝒾𝓅𝓇𝒶♡︎ (@shahzadi_sipra)

গান থামিয়ে অরিজিৎ সিংকে বলতে শোনা যায়, “আপনারা হয়তো শুনে চমকে যাবেন। আমি কি বলব? আচ্ছা আমি একটু অন্যভাবেই বিষয়টি উপস্থাপন করছি। ওখানে কি কোনো ক্যামেরা আছে? অনেকক্ষণ ধরে ওকে চেনার চেষ্টা করছিলাম। তারপর মনে পড়ল, আরে ওর জন্য তো আমি ‘জালিমা’ গানটা গেয়েছিলাম। আমার সামনে বসে রয়েছেন মাহিরা খান। জালিমা গানটা গাওয়ার সময়ে মাহিরা নিজেও গাইছিলেন এবং ওখানে দাঁড়িয়েছিলেন। কিন্তু আমি চিনতে পারিনি। আমি অত্যন্ত দুঃখিত। ম্যাম অসংখ্য ধন্যবাদ।” কালো পোশাকে দর্শকাসনে বসেছিলেন গ্ল্যামারাস মাহিরা। অরিজিৎ সিংয়ের কথা শুনে খানিক লজ্জাই পেয়ে যান। পালটা উপস্থিত সকলের উদ্দেশে হাতও নাড়তে দেখা যায় তাকে। সেই ভিডিওই বর্তমানে নেটপাড়ায় ভাইরাল। অরিজিৎ সিংয়ের বিনম্র আচরণে মুগ্ধ পাকিস্তানের শ্রোতারাও।

এ সম্পর্কিত আরও পড়ুন